বিনোদনসিনেমা

বড়পর্দায় ফের একসঙ্গে ‘অভিযান’ অনির্বাণ, অঙ্কুশ, রুদ্রনীলের! আসছে ‘বিবাহ অভিযান ২’

২০১৯ সালে মুক্তি পেয়েছিল বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’। ছবিটি দেখে হাসির রোল উঠেছিল দর্শকদের মধ্যে। তিন বছর পর এবার আসতে চলেছে ছবিটির সিক্যুয়েল। শুরু হয়ে গিয়েছে ‘বিবাহ অভিযান’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি, ‘বিবাহ অভিযান ২’এর (Bibaho Obhijaan) কাজ।

‘বিবাহ অভিযান’ ছবিটি বক্স অফিসে সফল হলেও, ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি তৈরির দায়িত্ব পাননি পরিচালক বিরসা দাশগুপ্ত। তাঁর পরিবর্তে পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। তবে ছবির পরিচালক বদল হলেও, অভিনেতা-অভিনেত্রীরা কিন্তু একই থাকছে।

২০১৯ সালের পর ফের একবার একসঙ্গে ‘বিবাহ অভিযান’ করতে নেমে পড়ছেন অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ হাজরা এবং রুদ্রনীল ঘোষ। এক থাকছে তাঁদের নায়িকারাও। অর্থাৎ প্রথম ছবির মতোই এই তিন নায়কের বিপরীতে যথাক্রমে প্রিয়াঙ্কা সরকার, নুসরত ফারিয়া এবং সোহিনী সরকারকেই দেখা যাবে।

‘বিবাহ অভিযান ২’ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে পরিচালক সায়ন্তন জানান, ছবির কাজ এই মুহূর্তে খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখন সবে চিত্রনাট্য লেখার কাজ চলছে। পাশপাশি এও জানিয়েছেন, যেহেতু ‘বিবাহ অভিযান’ ছবিটি বক্স অফিসে অত্যন্ত সফল হয়েছিল, সেই কারণে এই ছবির ওপর যথার্থ কারণেই চাপ একটু বেশি থাকবে। স্বাভাবিকভাবেই ছবিটি থেকে দর্শকদের প্রত্যাশাও যে অনেকটা থাকবে তা বুঝে নিতে সমস্যা হয় না।

Bibaho Obhijaan cast

সায়ন্তন জানিয়েছেন, ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিটি বেশ বড় মাপের করার পরিকল্পনা রয়েছে। বিদেশে শ্যুটিং করার পরিকল্পনাও রয়েছে। ‘বিবাহ অভিযান ২’এর (Bibaho Obhijaan 2) প্রযোজনা করছে এসভিএফ। সূত্র মারফৎ জানা যাচ্ছে, ‘বিবাহ অভিযান’এর গল্প যেখানে শেষ হয়েছিল, সেখান থেকে শুরু হবে দ্বিতীয় ছবি। অর্থাৎ ছবিতে অনির্বাণ ভট্টাচার্য অভিনীত ‘গণশা’ চরিত্রের জেলযাত্রা থেকে দ্বিতীয় ছবি শুরু হবে।

‘বিবাহ অভিযান ২’এর পরিচালক সায়ন্তন জানিয়েছেন, ছবিতে একাধিক চমক থাকবে। দর্শকরা আপাতত সেই চমক এবং বড়পর্দায় ফের একবার অনির্বাণ, অঙ্কুশ এবং রুদ্রনীলের ‘বিবাহ অভিযান’ দেখার জয়ন মুখিয়ে রয়েছেন।

Related Articles

Back to top button