কেন আমায় ভালোবাসলে না! অভিযোগ জানিয়ে গান ধরেছে সিরিয়ালের ভুতু


বাংলা সিরিয়ালের ছোট্ট ভুতের কথা মনে আছে নিশ্চই! হ্যাঁ ঠিকই ধরেছেন ‘ভুতু’ সিরিয়ালের কথাই বলছি। এক সময় সমস্ত বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছিল এই ‘ভুতু’ সিরিয়াল।সিরিয়ালে ছোট্ট ভুতুকে দেখবার জন্য অধির আগ্রহে সময় গুনতেন বাড়ির ছোট থেকে বর সকলে, এমনকি বাড়ির মহিলাদের সাথে সাথে বহু পুরুষও ভুতু দেখতে অভ্যস্ত হয়ে পড়েছিল। মিষ্টি একটা মেয়ের দুস্টু মিষ্টি অভিনয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিল। সিরিয়ালে ছোট্ট ভুতুর চরিত্রে অভিনয় করেছিল খুদে অভিনেত্রী আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)।

Bhutu ভুতু Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী

সিরিয়ালে ছোট্ট ভুতু নিজের ম্যাজিক দিয়ে দারুন সমস্ত মজাদার কীর্তি করে বেড়াতো। আর তাই ভুতুর চরিত্র ছিল সিরিয়ালের মধ্যে সবচেয়ে জনপ্রিয়। ভুতু এখন অনেকটা বড় হয়েছে, বর্তমানে ভুতুর বয়স ১১ বছর। গত জানুয়ারী মাসেই ১১তে পা দিয়েছে সেদিনের ছোট্ট ভুতু। সোশ্যাল মিডিয়াতেও কিন্তু বেশ সক্রিয় আমাদের ভুতু অর্থাৎ আর্শিয়া। মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করে নেয় অনুগামীদের সাথে।

Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী Vutu ভুতু

তবে এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় পাড়ি দিতে চলেছে ছোট্ট ভুতু। এর আগে ককপিট ছবিতে অভিনয় করেছে ভুতু। এছাড়াও বাংলার জনপ্রিয় সিরিয়াল রাণু পেল লটারি’-তে ছোট্ট মা লক্ষীর চরিত্রেও অভিনয় করেছেন খুদে অভিনেত্রী। ফের নাকি পর্দায় ফিরতে চলেছেন খুদে অভিনেত্রী, সেই ঝলক সম্প্রতি নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন আর্শিয়া। তবে তার এই নতুন ছবির নাম কী হতে চলেছে সে বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী Vutu ভুতু

সম্প্রতি ভুতু মানে আর্শিয়া তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও  শেয়ার করেছে। ভিডিওতে গান গাইতে দেখা যাচ্ছে ছোট্ট ভুতুকে। খালি গলায়, ‘কেন রোদের মত হাসলে না, আমায় ভালোবাসলে না’ গানটি গেয়েছে। এমনিতেই গানটি মন ছুঁয়ে যাবার মত সেখানে ভুতুর গলায় আরও মিষ্টি লাগছে এই গানটি।

গানের ভিডিওটি শেয়ার হবার পর থেকেই তা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভুতুর গান শুনে অনেকেই গানটি দারুন হয়েছে বলে মন্তব্য করে জানিয়েছেন ভিডিওর কমেন্ট বক্সে।


Like it? Share with your friends!

598
4 shares, 598 points