গসিপবিনোদন

ভিকি কৌশলের সাথে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়েও করা হলনা অভিনয়! মন খারাপ ছোট্ট ‘ভুতু’র

বাংলা সিরিয়ালের ছোট্ট ভুতের কথা মনে আছে নিশ্চই! হ্যাঁ ঠিকই ধরেছেন ‘ভুতু’ সিরিয়ালের কথাই বলছি। এক সময় সমস্ত বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছিল এই ‘ভুতু’ সিরিয়াল। সিরিয়ালে ছোট্ট ভুতুকে দেখবার জন্য অধির আগ্রহে অপেক্ষা করত ছোট থেকে বড় বাড়ির সকলে। এই ছোট্ট ভুতু অভিনেত্রীর নাম হল আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)।

সময়ের সাথে সাথে ভুতু আজ অনেকটা বড় হয়ে গিয়েছে। আর ছোট্ট আর্শিয়া সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যেই। গুটি গুটি পায়ে ভুতুর অনুগামীর সংখ্যা ৫০ হাজার ছুঁই ছুঁই। নিজের জীবনের টুকরো মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়াতে সকলের সাথে ভাগ করে নেয় সে। ভুতুর পর ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরাবাঈ ‘ ধারাবাহিকেও অভিনয় করেছে আর্শিয়া৷ এছাড়াও ‘রানু পেল লটারি’ তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে ছোট্ট আর্শিয়াকে।

Bhutu ভুতু Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী

ছোট থেকেই ইন্ডাস্ট্রিতে ওঠাবসা ভুতুর। তাই অভিনয়টা খুব অল্প বয়সেই রপ্ত করে ফেলেছে সে। তার জনপ্রিয়তা এখন বাংলা ছাড়িয়ে গোটা দেশেই রয়েছে। তবে সাফল্য যেমন তড়তড়িয়ে আসে মাঝে মাঝে, তেমনই কিছু কিছু সময়ে ব্যর্থতাও গ্রাস করে তারকাদের। এবার এমনই ঘটনা নিয়ে আক্ষেপ করতে শোনা গেল ছোট পর্দার ভুতুকে।

Bhutu ভুতু Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী

সাফল্য পাওয়ার পরেও আজ একটা কথা মনে পড়লেই মন খারাপ হয়ে যায় আর্শিয়ার৷ ২০২০ সালের শেষের দিকে যশরাজ ফিল্মসের একটি ছবির জন্য অডিশন দিয়েছিলেন আর্শিয়া। সেই সময় অনেকের সাথে প্রতিযোগিতা করে তবেই সে সুযোগ পায়। ছবিতে তার অভিনয় করবার কথা ছিল মানুষী চিল্লা, ভিকি কৌশলের সাথে। কিন্তু করোনার কারণে মুম্বই গিয়ে থাকা সম্ভব হয়নি আর্শিয়ার৷

Vicky Kaushal

তাই এত বড় একটা সুযোগ পেয়েও ভাগ্য সায় দেয়নি আর্শিয়ার, হাত ছাড়া হয়েছে এই মুহুর্তের অন্যতম উজ্জ্বল তারকা ভিকি কৌশলের সাথে অভিনয়ের সুযোগ৷ বেশ কয়েকদিন পর্দা থেকে দূরে রয়েছে ভুতু, ব্যস্ত রয়েছে লেখাপড়া নিয়েই। তিনি জানিয়েছেন, সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই অভিনয়ে ফিরবেন তিনি।

Related Articles

Back to top button