বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

চকলেক খেতে ভারী ভালোবাসে ছোট্ট ভুতু! কিন্তু ভাগ চাইলেই মুশকিল, ভাইরাল দিদি-বোনের কিউট ভিডিও

আশা করি ছবি দেখে আর চিনতে বাকি নেই এই ছোট্ট মেয়েটি হল ভুতু। ভুতুর আসল নাম আর্শিয়া মুখার্জী তবে তাকে ভুতু নামের মানুষ চেনে। জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ভুতু’-তে  অভিনয় করেছিল আর্শিয়া। সেই থেকেই বাঙালি দর্শকদের মন জিতে নিয়েছে ছোট্ট আর্শিয়া থুড়ি ভুতু। এমনিতেই বাঙালিরা সিরিয়াল দেখতে অভ্যস্ত, গতানুগতিক সিরিয়ালের চলতে  চলতে মাঝে মধ্যেই এমন কিছু সিরিয়াল আসে যা মুগ্ধের মত দেখতে হয়। আর ভুতু সিরিয়ালটি ছিল এই রকমই একটি সিরিয়াল।

Bhutu ভুতু Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী

ভুতু সিরিয়ালের মূল গল্প ছিল ভুতুকে ঘিরেই। ছোট্ট মা মরা একটা মেয়ে ভূত হয়ে তার বাড়ি আগলে পরে আছে। মাঝে মধ্যে দুস্টুমি করে বসে ঠিকই তবে ভালোবাসার কাঙাল ছিল ছোট্ট ভুতু। আর গল্পের শুরুতেই এমন একটা পরিবার সেই বাড়ি কিনে নেই যাদের থেকে মা বাবা, দাদা, জেঠু জেঠিমার মত আদর পায় ছোট্ট ভুতু। তাই তাদের সাথে দিব্যি নিজেকে মিশিয়ে নেই ভুতু। এই ছিল সিরিয়ালের গল্প, মিষ্টি মনের ভুতুর জনপ্রিয়তা ছিল সেই সময় তুঙ্গে।

Bhutu ভুতু Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী

ভুতু অর্থাৎ আর্শিয়া সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই ছবি ভিডিও শেয়ার করে সেখানে। ইতিমধ্যেই ১৮ হাজারেরও বেশি অনুগামীও হয়েগিয়েছে ভুতু মানে আর্শিয়ার। স্বরস্বতী পূজাতেও হলুদ রঙের শাড়ি পরে ছবি শেয়ার করেছিল ভুতু যা বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

Bhutu ভুতু Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে ভুতু। ভিডিওতে বাড়িতে বসে খুশি মনে চকলেট খেতে দেখা যাচ্ছে তাকে। দেখে বোঝাই যাচ্ছে আর পাঁচটা সাধারণ বাচ্চাদের মত চকলেট খেতে বেশ ভালোবাসে ভুতু। কিন্তু তার চকলেট খাবার সময়েই সেখানে হাজির হয় তার দিদি। আর দিদি চকলেটে ভাগ চাইলে মোটেও দিতে রাজি নয় ভুতু! কারণ এ স্বাদের ভাগ হয়না। দিদি-বোনের এই খুনসুটির কিউট ভিডিও শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button