বিনোদনসিনেমা

দক্ষিণী ছবিকে টেক্কা দিতে হবে! লোক টানতে নতুন ফন্দি, হাফ হল ‘Bhool Bhulaiyaa 2’র টিকিটের দাম

ইদানীং যে কোনো সিনেমা হলে মুক্তির আগেই টিকিট বুকিংয়ের নতুন ক্রেজ তৈরি হয়েছে। তা সাউথের সুপারস্টারদের সিনেমা হোক বলিউডের বহু প্রতিক্ষীত সিনেমা হোক। তাছাড়া আজকাল যে কোনো সিনেমা মুক্তির আগেই সেই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে এমন আগ্রহ তৈরি হয় যে আগে ভাগেই ফার্স্ট ডে ফাস্ট শো দেখার জন্য রীতিমতো হিড়িক পড়ে যায়।

তাছাড়া এখন দেশব্যাপী দক্ষিণী সিনেমার বিরাট বাজার। প্রভাস, আল্লু অর্জুন, জুনিয়র এনটিআর, রামচরণ, যশ -এর মত মেগাস্টারদের হিরোইজমের সামনে নড়বড়ে অবস্থায় কোনো রকমে টিকে রয়েছে বলিউডের মতো প্রভাবশালী ইন্ডাস্ট্রি। তবে বলিউড তারকারাও যে কম যান একথাই হাড়ে হাড়ে টের পাইয়ে দিতে একের পর এক মুক্তি পেতে চলেছে বহু প্রতিক্ষীত সব বলিউড সিনেমা।

যার মধ্যে অন্যতম হল বলিউডের নতুন প্রজন্মের হার্টথ্রব কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) আসন্ন সিনেমা ভুলভুলাইয়া ২ (Bhul Bhulaiya 2)। প্রসঙ্গত এই সিনেমাটি আসলে আজ থেকে ১২ বছর আগে অর্থাৎ ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমার অভিনীত ভুলভুলাইয়া সিনেমার সিক্যুয়েল। তাই নতুন এই সিক্যুয়েলে নতুনত্ব কি আছে তা জানার অপেক্ষায় রয়েছেন দর্শক।

কিন্তু দক্ষিণী সুপারস্টারদের দাপটের সামনে ক্রমশ ফিকে হতে শুরু করছে বলিউড স্টারদের ম্যাজিক।তাই এই পরিস্থিতিতে দর্শক টানতে একটু অন্য পদ্ধতি অবলম্বন করল ‘ভুলভুলাইয়া ২’ ছবির প্রযোজনা সংস্থা। তাই এবার বক্স অফিসে দক্ষিণী সিনেমাকে টেক্কা দিতে কিছুটা উল্টো পথে হেঁটেই অর্ধেকেরও কম দামে ‘ভুলভুলাইয়া ২’-এর টিকিট বিক্রির সিদ্ধান্ত নিলেন নির্মাতারা।

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি প্রাপ্ত সাউথের সিনেমা ‘আরআরআর’, ‘কেজিএফ চ্যাপ্টার ২’- সিনেমা হলে আসার আগেই চড়া দামে টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। ৩০০ টাকা থেকেই শুরু হয়েছিল টিকিটের দাম। সেখানে ‘ভুলভুলাইয়া ২’ ছবির ক্ষেত্রে টিকিটের দাম কমিয়ে প্রায় এক তৃতীয়াংশ করে ১১০ টাকা করে দেওয়া হয়েছ। প্রসঙ্গত বেশি দামের টিকিটের জন্য অনেকেই সপরিবারে সিনেমা দেখতে যেতে পারছেন না। প্রযোজকদের টিকিটের দাম কমানোর এটাও অন্যতম কারণ।

Related Articles

Back to top button