গানবিনোদনভাইরাল

ভাইরাল থাকতেই হবে! ডিস্কোতে কোমর দুলিয়ে ‘কাঁচা বাদাম ২’ নিয়ে হাজির ভুবন বাদ্যকর, রইল ভিডিও

কথায় বলে কখন যে কার কপাল খুলে যায় কেউ বলতে পারে না। আর আজ কালকার সোশ্যাল মিডিয়ার যুগে একবার যদি ভাইরাল হওয়া যায় তাহলেই ঘুরে যায় ভাগ্যের চাকা। এই যেমন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বাদাম  বিক্রির জন্য বাঁধা ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Song) গান হুট করেই ভাইরাল হয়ে পরে নেটপাড়ায়। সেই যে ভাগ্যের চাকা ঘুরল আজ সেলেব্রিটি হয়ে গিয়েছেন বাদামকাকু। তবে থেমে নেই বাদামকাকু, এবার ‘কাঁচা বাদাম ২’ (Kacha Badam) নিয়ে হাজির হলেন ভুবন বাদ্যকর।

একসময় সাইকেল বা পুরোনো মোটর বাইকে করে গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করে সংসার চলতেন তিনি। বিক্রি বাড়ানোর জন্যই গান গাইতেন। সেই গানই রেকর্ড করে কেউ শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। তারপর হটাৎ করেই কাঁচা বাদাম গান তুমুল ভাইরাল হয়ে পরে। আর তারপরেই গোটা দেশে এমনকি বিদেশেও ছড়িয়ে পরে তাঁর গানের সুর।

Kacha Badam SInger Bhuban Badyakar got Offer from International Singer

আজ আর বাদাম বিক্রি করতে হয় না বাদামকাকুকে। নিজের গানের জেরেই বেশ স্বচ্ছল হয়ে গিয়েছে তাঁর আর্থিক অবস্থা। রিয়্যালিটি শো থেকে নানা অনুষ্ঠানে ডাক পরে তার। গান গাওয়ার টাকা দিয়েই চারচাকা গাড়ি থেকে স্বপ্নের বাড়ি তৈরী করে ফেলেছেন তিনি। নিজের নামেই খুলেছেন ইউটিউব চ্যানেল, সেখানে প্রতিনিয়ত ভিডিও আপলোড করেন। এমনকি প্রায় দিনিই নতুন নতুন সব মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে তাকে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে নিজেই জানিয়েছিলেন ‘কাঁচা বাদাম ২’ এর রিলিজের কথা। ২৩শে জুলাই রিলিজ হওয়ার কথা ছিল গানটির, সেই মত রিলিজও হয়ে গিয়েছে নতুন গান। ইউটিউবে এপি মিউজিক নামের চ্যানেলে রিলিজ হয়েছে নতুন গান। যেখানে ভুবন বাদ্যকর, পীযূষ চক্রবর্তী, পারমিতা ব্যানার্জিকে দেখা যাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে ডিস্কো ঠেকে সুন্দরী রমণীদের ভিড়ে একেবারে রকস্টার হয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর। একপ্রকার গানে গানেই কাঁপিয়ে দিয়েছেন বাদামকাকু। ইতিমধ্যেই সেই ভিডিও হাজার হাজার ভিউ হয়ে গিয়েছে। এমনকি গান রিলিজের আগে ও পরে রীতিমত সেলিব্রেশন মুডে ধরা পড়েছেন ভুবন বাবু।

এদিন ভুবনবাবুর বাড়িতে হাজির হয়েছিল ‘কাঁচা বাদাম ২’ এর টিম। সেখানে গানের তালে তাল মিলিয়ে নাচতে দেখা গেছে ভুবন বাদ্যকরকে। এরপর সবাই মিলে হৈ হৈ করে কেক কাটা হয়েছে। আশা করা হচ্ছে কাঁচা বাদামের মত কাঁচা বাদাম ২ গানটিও ব্যাপক জনপ্রিয়তা লাভ করবে।

Related Articles

Back to top button