গানবিনোদনভিডিও

 ‘হবে নাকি বৌ?’ স্ত্রী আদুরীকে নিয়ে বাংলা গানের ব়্যাপ করলেন বাদাম কাকু, ভাইরাল ভিডিও

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম,আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম’! বাংলার গানের এই লাইনই এখন মুখে ঘুরতে থাকে দেশ থেকে বিদেশ বিদেশ পৃথিবীর নানান প্রান্তে। গতবছরের ডিসেম্বরে এই ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গান গেয়ে সাড়া ফেলে দিয়েছেন বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকর (Bhban Badyokar) ।বীরভূমের এই বাদামকাকু এখন কে না চেনেন!

বিশ্বজোড়া নামডাক হয়েছে তাঁর। যার জেরে গোটা দুনিয়া এখন তাকে এক ডাকে চেনে। অনেকেই আবার ভালোবেসে বাদাম কাকুও বলে ডাকেন। প্রথম দিকে মনে করা হচ্ছিল সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে পড়া আর পাঁচজন তারকাদের মতো তিনিও বোধ হয় সময়ের সাথে সাথে হারিয়ে যাবেন। কিন্তু কোথায় কি! অল্প সাফল্যেই মাথা ঘুরে যাওয়ার পরেও প্রতিনিয়ত কিন্তু অব্যাহত বাদাম কাকুর ‘কাঁচা বাদাম’ ম্যাজিক।

সোশ্যাল মিডিয়ার গন্ডী ছাড়িয়ে টিভির পর্দাতেও এসেছেন বাদাম কাকু। স্ত্রী আদুরীর সাথে স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ইসমার্ট জোড়িতেও যোগ দিয়েছেন বাদাম কাকু। এছাড়া কিছুদিন আগেই তৈরি করেছেন বিলাসবহুল নতুন বাড়ি। তাই এখন সবমিলিয়ে সময়টা বেশ ভালোই যাচ্ছে ভুবন বাদ্যকরের। এরইমধ্যে বাদাম কাকু হাজির হয়েছেন আরও এক নতুন চমক নিয়ে।

এবার বাদাম কাকুর নতুন সংযোজন জনপ্রিয় ইউটিউবার কেশব দে (Keshab Dey)-র সঙ্গে জুটি বেঁধে তৈরি নতুন মিউজিক ভিডিয়ো। প্রথমবার অভিনয় করলেন বাংলা ব়্যাপ সংয়ের (Rap Song) ভিডিওতে। সম্প্রতি টাইমস মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এই গানের ভিডিওটি। এছাড়াও জানা যাচ্ছে সমস্ত শীর্ষ স্ট্রিমিং প্ল্যাটফর্মেই পাওয়া যাবে এই গান। ক্যামিও চরিত্রে এন্ট্রি নিয়েছেন বাদাম কাকুর স্ত্রী আদুরীও (Aduri)।

‘আতা গাছে তোতা পাখি, ডামিল গাছে মউ, তোমায় কাঁচা বাদাম দেব, হবে নাকি বৌ?’ নতুন মিউজিক ভিডিওর এই হুক লাইন ইতিমধ্যেই ভাইরাল। এই গানে কেশব ও ভুবন বাদ্যকরের সঙ্গে দেখা অভিনয় করেছেন অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়ও (Payel Mukherjee)। ভিডিয়োতে ভুবন বাদ্যকরকে দেখা গেল লাল ধুতি আর সাদা পাঞ্জাবির উপর ব্লেজার পরা দারুন স্টাইলিশ সাজে। গানের মধ্যেই অভিনয়ের সাথে সাথেই বউকে নিয়ে নাচলেন জমিয়ে। নতুন মিউজিক ভিডিওতে গান গেয়ে আপ্লুত বাদাম কাকু বলেছেন ‘নতুন মিউজিক ভিডিয়োর শ্যুটিং করে বেশ মজা পেলাম। আশা করছি দর্শকদের এই গানটা ভালো লাগবে’।

Related Articles

Back to top button