গানবিনোদনভাইরালভিডিও

বাদাম বিক্রি ছেড়ে হাতে তুলেছেন একতারা, ভাঙাচোরা ঘরে বাদাম কাকুর ভিডিওয় তোলপাড় নেটপাড়া

এমনিতে গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করেই কাটত দিন, তবে সেদিন এখন ঘুচেছে। ‘কাঁচা বাদাম (Kacha Badam Song)’ গানের জেরে সোশ্যাল মিডিয়াতে একপ্রকার সেলিব্রিটি ফেরিওয়ালা গায়ক ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বাদাম বিক্রির গানের ভিডিও ভাইরাল হতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন ভুবনবাবু। তাই এবার বাদাম বিক্রির বদলে হাতে একতারা তুলে নতুন গান গেয়ে শোনালেন। আর নতুন গানের ভিডিও নিমেষের মধ্যেই মন জিতেছে দর্শকদের।

বীরভূমের দুবরাজপুরের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুরি গ্রামের বাসিন্দা ভুবনবাবু। ছোট থেকেই গান গাইতে ভালোবাসেন ভুবনবাবু। আর শুধু গান গাওয়াই নয় নিজেই গানও লেখেন তিনি। যার উদাহরণ স্বরূপ বাদাম বাদাম গানটা উপহার পেয়েছি আমরা সকলেই। জনপ্রিয় হয়ে এবার হাতে একতারা গুলি গান শুরু করেছেন তিনি।

আসলে জনপ্রিয় হবার পরেই দূর দুর্দান্ত থেকেও অনেকে দেখা করতে আসছেন ভুবনবাবুর সাথে। ইউটিউবার থেকে শুরু করে খবরের চ্যানেলের পক্ষ থেকেও যোগাযোগ করা হয়েছে ওনার সাথে। এমনই এক ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল ভুবনবাবুর সাথে। সেই ইন্টারভিউয়ের মধ্যেই শিল্পী গোষ্ঠ গোপালের ‘ট্যাংরা তবু কাটন যায়’ গান ধরেছেন বাদামকাকু।

গান শোনানোর আগেই ভুবন বাবু জানান, ‘অনেকদিন হল গান সেভাবে গাইনি। বাদাম বিক্রি করে বেড়াতাম তাই গলাটা কিরকম হবে সেটা ঠিক বলতে পারছি না। তবে চেষ্টা করছি গানটা করার’। এরপর গান শুধু করেছেন ভুবনবাবু। বাদাম কাকুর গলায় এমন দুর্দান্ত ফোক গান শুনে খুশি হয়ে গিয়েছেন শ্রোতা ও দর্শকেরা। নিমেষের মধ্যেই সেই গানের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। কয়েক দিনের মধ্যেই প্রায় সাড়ে ৭ লক্ষ্য দর্শক হয়ে গিয়েছে সেই গানে।

প্রসঙ্গত, তাঁর গাওয়া গান ব্যবহার করে সকলে জনপ্রিয়তা থেকে শুরু করে টাকা উপার্জন করছে অথচ তিনি কিছুই পাচ্ছেন না। এমনটাই অভিযোগ করেছিলেন ভুবনবাবু। এরপর পুলিশের দ্বারস্থও হয়েছিলেন তিনি। শেষে তার প্রাপ্য টাকা তিনি পেয়েছেন। বাংলার জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহাও হাজির হয়েছিল তাঁর কাছে নাচ গান করে সাধ্যমত অর্থ সাহায্যও করে এসেছে।

Related Articles

Back to top button