গানবিনোদনভাইরালভিডিও

‘কাঁচা বাদাম’ গেয়ে লাখপতি, রাজকীয় বাড়ি বানালেন ভুবন বাদ্যকর, রইল চোখ ধাঁধানো অন্দরমহলের ভিডিও

কথায় বলে সোশ্যাল মিডিয়ার দৌলতে কখন যে কে রাতারাতি সেলিব্রিটি হয়ে পরে সেটা বোঝা দায়! এই যেমন ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের জেরে ভাইরাল হয়ে পড়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। কাঁচা বাদাম গানের আগে যেখানে কেউই তাকে চিনতো না সেখানে আজ গোটা পৃথিবীই তাকে চেনে। তবে শুধু খ্যাতি নয় সাথে বেশ ভালো টাকা পয়সাও হয়ে গিয়েছে ভুবনবাবুর।

গান গেয়ে যে টাকা উপার্জন করেছেন এবার সেই টাকা দিয়েই পাকা বাড়ি বানাচ্ছেন তিনি। বীরভূমের দুবরাজপুরের উড়ালজুড়ি গ্রামের কাঁচা মাটির বাড়িতেই থাকতেন ভুবনবাবু। তবে সেই বাড়ি এখন অতীত তৈরী করছেন নতুন পাকা বাড়ি। নতুন বাড়িতে দুটো ঘর বড় বারান্দা থেকে শৌচাঘর ও রান্নাঘর সবই রয়েছে। সাথে রয়েছে পাকা ছাদ।

শুধু বাড়ি তৈরীই নয় স্বপ্নের বাড়িকে নিজের মনের মত করে সাজাবেন ভুবনবাবু। জানা যাচ্ছে বাড়িরই ভেতরের কারুকার্য থেকে আলোক সজ্জা সব মিলিয়ে প্রায় ৩-৪ লক্ষ টাকা খরচ করছেন তিনি। মেজেতে মার্বেল বসানো হয়েছে। সাথে ডিজাইনারকে দিয়ে করানো হবে ভেতরের ঘর সাজানোর কাজ। থাকবে ফলস সিলিং। সব মিলিয়ে প্রায় ৬ লক্ষ টাকার কাছাকাছি খরচ হচ্ছে নতুন এই বাড়ি তৈরী করতে।

বাড়ির ভেতরে প্রবেশ করলে ঘরের দেওয়ালে দেখা যাচ্ছে আঁকা রয়েছে ভুবন বাবুর রঙিন একটি ছবি। এছাড়াও কৃষ্ণের বড় ভক্ত ভুবনবাবু তাই বারান্দায় যে ফলস সিলিংয়ের কাজ হচ্ছে তাতে লেখা রয়েছে কৃষ্ণনাম। ভিডিওতে দেখা যাচ্ছে পাখার চারিপাশে বক্স করে লেখা রয়েছে ‘রাধে রাধে’। অবশ্য ঘরের ভেতরের ফলস সিলিংয়ের কাজও শেষ হয়ে গিয়েছে। সাথে আলো পাখা লাগানো হয়ে গিয়েছে।

ভুবনবাবু আগে কখনোই ভাবতেও পারেননি যে নিজের তাকে পাকা বাড়ি করতে পারবেন তিনি। তবে গান গেয়ে উপার্জন করা টাকায় এমন সুন্দর বাড়ি তৈরী করতে পেরে দারুন খুশি তিনি। তবে বাড়ির কাজ এখনো সম্পূর্ণ হয়নি। এখনো বেশ কিছু কাজ বাকি রয়েছে। যেমন প্লাস্টার করা, ঘর সাজানোর কাজ তাছাড়া রং করাও এখনো বাকি রয়েছে।

প্রসঙ্গত, ভুবনবাবুর নতুন বাড়ি দেখতে ইতিমধ্যেই ভিড় জমিয়েছেন অনেকেই। নতুন বাড়ির তৈরী হওয়া থেকে আজকের ঘর তৈরী হওয়া পড়ন্ত একাধিক চ্যানেলের পক্ষথেকে সাক্ষাৎকার নেওয়া হয়েছে তাঁর। প্রতিবারেই তিনি জানিয়েছেন মানুষের ভালোবাসাতেই তাঁর স্বপ্ন পূরণ হচ্ছে। নিজের বাড়ি বানাতে পেরে খুবই খুশি তিনি।

Related Articles

Back to top button