গসিপবিনোদনভাইরাল

বেশিই বেড়ে গেছে, শেষে রানু মন্ডলের মত দশা হবে! ভুবন বাদ্যকরকে নিয়ে মন্তব্যে নেটিজেনদের

পা যেন আর মাটিতেই পড়ছে না বাদাম কাকুর৷ শুধু বাংলা নয় এখন দেশ তথা বিশ্ব ছাপিয়ে গিয়েছে কাঁচা বাদাম গানের (Kacha Badam) জনপ্রিয়তা। একটি গানেই ভাগ্য বদলে গিয়েছে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar)। একটি মাত্র সৃষ্টি তাকে বিশ্বের দরবারে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া একপ্রকার অসম্ভব। ভাইরাল হওয়ার পর থেকেই নেটপাড়ায় ট্রেন্ডিংয়ে রয়েছে এই গান। ফেসবুক ইউটিউব থেকে সর্বত্রই বাজছে কাঁচা বাদাম গান। ইতিমধ্যেই এই গানের একাধিক রিমেক তৈরি হয়ে গিয়েছে।

এছাড়াও ফেসবুক ইন্সটাগ্রাম খুললেই এই গানের একাধিক রিল ভিডিও সামনে আসে। শুধু তাই নয় সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা পর্যন্ত এই গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন। ইতিমধ্যেই এই গানের সুরে ইংরেজি, হিন্দিতেও রিমেক তৈরি হয়েছে।

Bhuban Badyakar New iphone 13 video

তাই বলাই বাহুল্য বাদাম কাকুর ভাগ্য পুরো একটা গানই বদলে দিয়েছে। তিনি এখন গোটা বিশ্ব জুড়ে জনপ্রিয়। এমনকি ভুবন বাবু এও জানিয়েছেন যে, বাদাম আর তার বিক্রি হচ্ছেনা সকলে তাকে গায়ক হিসেবেই চায়। সম্প্রতি একটি পাঁচতারা হোটেলে ডাক পড়েছিল তার, সেখানে ভুবন বাবু পারফর্ম করেছেন। ইতিমধ্যেই দাদাগিরিতেও সৌরভ গাঙ্গুলির সাথেও মঞ্চ মাতিয়ে এসেছিলেন তিনি। বলাই চলে, রাতারাতি তিনি জনপ্রিয় হয়ে ওঠেন।

Kacha Badam singer Bhuban Badyakar in Dadagiri Viral Photos

কিন্তু এই এক রাতের জনপ্রিয়তা যে স্থায়ী হয়না তার জলজ্যান্ত উদাহরণ রানু মন্ডল। নেটবাসীদের দৌলতেই রাতারাতি স্টার হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)। প্ল্যাটফর্মে বসে খালি গলায় গান ধরেছিলেন তিনি, গায়ে তার নোংরা ছেঁড়া পোশাক, মুখে চোখে ময়লা। কিন্তু তার গান শুনে থমকে দাঁড়িয়েছিলেন এক পথচারী। সেই গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নিমেষে হয়ে পড়ে ভাইরাল। এর পরেই ঘটে যায় ম্যাজিক।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও দেখে স্বয়ং হিমেশ রেশমিয়া রানু মন্ডলের সাথে গান বাঁধেন। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানুর সঙ্গে ডুয়েটে তিনি গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

কিন্তু তার এই হঠাৎ জনপ্রিয়তায় ভাটাও পড়ে এক বছরের মধ্যেই। ফের রানাঘাটের ভাঙা বাড়িতেই কষ্টেসৃষ্টে দিন কাটছে তার। একদল নেটিজেনের মতে বাদাম কাকুর সাথেও খুব শিগগিরই এমনটাই হবে। কেননা সোশ্যাল মিডিয়া ভারী অদ্ভুত জিনিস। এখানে যেমন মানুষকে মাথায় তুলতেও বেশি সময় লাগেনা তেমনই মাথা থেকে কাউকে ঝেড়ে ফেলতেও বেশি সময় লাগেনা।

Related Articles

Back to top button