ভাইরালভিডিও

বাদাম গেয়েই লাখ লাখ টাকা দিয়ে বানিয়েছেন স্বপ্নের প্রাসাদ! নতুন বাড়ি নিয়ে গান বাঁধলেন ভুবন বাবু

‘কথায় বলে কপালের নাম গোপাল’, আর এই প্রবাদের এক্কেবারে জলজ্যান্ত উদাহরণ বীরভূমের বাদাম কাকু ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। কে না চেনে আজ তাকে? অথচ দিন আনা দিন খাওয়া এই সামান্য বাদাম বিক্রেতাকে দিন কয়েক আগেও কেউ চিনত না। কিন্তু একটা গান গেয়েই রাতারাতি তার জীবন বদলে গেল। এর আগেও একাধিক গান এসেছে তবে সেগুলির ট্রেন্ড কিছুদিন পরেই ফিকে হয়ে গিয়েছে। কিন্তু বাদাম কাকুর ‘কাঁচা বাদাম’ গান সারা দেশ ঘুরে পাড়ি দিয়েছে বিশ্বেও।

বাদাম বেচতে বেচতে এই গান গাইতেন তিনি। গান গেয়ে বাদাম কতটা বিক্রি হত জানা নেই, কিন্তু এই গান তাকে এনে দিয়েছে ভাগ্য। এখন আর বাদাম বিক্রি করেন না ভুবনবাবু। নামি দামি তারকা থেকে গায়কদের সাথে জুটি বেঁধে গান গাইছেন তিনি। কিছুদিন আগেই বাংলাদেশী হিরো তথা পরিচালক ও গায়ক হিরো আলমের সাথে জুটি বেঁধে গান বানিয়েছেন তিনি। সেই গান ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়াও জায়গায় জায়গায় লাইভ শো করছেন বাদামকাকু।

সুতরাং কার্যতই বাদাম কাকুর কষ্টের দিন শেষ। কাঁচা বাদামের স্বত্ব বেচে আগেই ৩ লাখ টাকা পেয়েছিলেন তিনি,সেই টাকায় কিনেছিলেন গাড়িও। তারপর তিনি খড় মাটি বাড়ি ছেড়ে বানালেন দোতালা পাকা বাড়ি। আগে তার পুরোনো ঘর মাঝে মধ্যেই ঝড় হাওয়ায় ভেঙে পড়ত। কিন্তু এখন আর সেই ভয় নেই। তার পাকা বাড়ি তৈরি হয়ে গিয়েছে।

এবার সেই স্বপ্নের বাড়ি নিয়েই গান বাঁধলেন ভুবন বাবু। তার গানের কথা খানিকটা এমন, ‛ছিল না আমার বাসাবাড়ি এখন হলো পাকাবাড়ি’। নতুন বাড়ি মনের মতো করে সাজাতে চান বাদাম কাকু। মার্বেল, আলো কোনোও কিছুরই কমতি থাকবেনা সেখানে। এখনও অবধি ৬ লক্ষ টাকা খরচ করে ফেলেছেন ভুবন বাবু। তার এই স্বপ্নপূরণের গান ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Related Articles

Back to top button