বিনোদন

বাদাম কাকুর লভ স্টোরি! জিৎ এর শোতে বউয়ের গালে চুমু খেয়ে ফের ভাইরাল ভুবন বাদ্যকর

দিন কয়েক চুটিয়ে তারকা সত্তা উপভোগ করে নিয়েছেন ভুবন বাবু। তার গাওয়া ‘কাঁচা বাদাম’ বাংলা ছাপিয়ে জনপ্রিয় হয়েছে সারা বিশ্ব জুড়েই। অনেকেই তার এই হঠাৎ জনপ্রিয়তা দেখে তিতিবিরক্তও হয়েছেন। তবে তাতে ভুবন বাবুর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি৷

এবার তিনি সস্ত্রীক পৌঁছে গেলেন জিতের শো-এ। সম্প্রতি স্টার জলসার পর্দায় নতুন শো- ‘ইসমার্ট জোড়ি’ তে সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন জিৎ। এর আগে তাকে অভিনেতা, বিচারক হিসেবে তাকে দেখা গিয়েছে। এই প্রথম তাকে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়।

জিতের রোমান্টিকতা এতদিন পর্যন্ত বড় পর্দাতেই দেখা গিয়েছে। তবে এবারে একদম সরাসরি টিভির পর্দায় দেখা যাবে জিতের রোমান্টিকতা। এই রিয়েলিটি শোয়েই সস্ত্রীক হাজির হবেন ভুবন বাবু। এখন তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হলেও প্রথম জীবনে খুব কষ্ট করে সংসার চালিয়েছেন তিনি।

বাদাম বেচেই একসময় সংসার চালাতেন তিনি, আর এই কঠিন সময়ে ভুবন বাবু পাশে পেয়েছিলেন তার স্ত্রীকে। এই শো-য়ে এসে সেইসব কথাই সকলের সামনে তুলে ধরলেন ভুবন বাবু। সুখে দুঃখে, অতি দারিদ্রতায়ও কীভাবে একে অপরের হাত ধরে ছিলেন ভুবন বাবু এবং তার স্ত্রী, সেই গল্পই সকলকে চমকে দিয়েছে৷

আজ ঘরে একটু পয়সাকড়ি আসতেই বউকে আদরে মুড়ে রেখেছেন ভুবন বাবু। সকলের সামনে মঞ্চের উপরেই স্ত্রীয়ের গালে চুমুও খান ভুবন বাদ্যকর। মাথায় তিলক কাটা ভুবন এবং তার স্ত্রী একেবারে ‘ইসমার্ট জোড়ি’ হয়ে গেছেন, এ কথা স্বীকার করতেই হয়। ২৬ শে মার্চ এই এপিসোডটি টেলিকাস্ট হবে স্টার জলসার পর্দায়।

Related Articles

Back to top button