গানবিনোদনভাইরালভিডিও

‘কাঁচা বাদাম’ ঘুরিয়েছিল ভাগ্যের চাকা, এবার গায়ক থেকে নায়ক ভুবন বাদ্যকর, রইল অভিনয়ের ঝলক

‘কাঁচা বাদাম’ (Kacha Badam) শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর! এই একটা গানের জেরেই ভাগ্যের চাকা ঘুরিয়ে সেলিব্রিটি হয়ে গিয়েছেন ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)। বীরভূমের সামান্য বাদাম বিক্রেতা থেকে কাঁচা বাদাম গানের জেরে আজ জগৎ জোড়া খ্যাতি হয়েছে তাঁর। ভুবনবাবুর গানে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা সকলেই কোমর দুলিয়েছেন আর রিল ভিডিও। বানিয়েছেন। এমনকি এখনও কাঁচা বাদাম ট্রেন্ড রয়ে গিয়েছে কিছুটা।

প্রায় এক বছরেরও বেশি সময় ধরে ট্রেন্ডিংয়ে ছিল গানটি। দেশের লোকে তো বটেই বিদেশ থেকেও নানা শিল্পীরা তার গানের প্রশংসা করেছিলেন। পুরোনো বাইকে গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রির জন্য বাধা গান পুরোপুরিভাবে বদলে দিয়েছে ভুবন বাদ্যকরের জীবন। গানের জেরেই খ্যাতি থেকে আর্থিক স্বচ্ছলতা সবই এসেছে। তবে গানের পাশাপাশি এবার আরও প্রতিভার বহিঃপ্রকাশ ঘটাচ্ছেন বাদাম কাকু।

Bhuban Badyakar

এক গানে খ্যাতি পেয়েই সেলেব্রিটি হয়ে গিয়েছেন ভুবনবাবু। তাই এখন আর বাদাম বিক্রি করতে হয় না। বরং বিভিন্ন জায়গায় অনুষ্ঠানের জন্য ডাক পরে তার। বাদাম বিক্রেতা থেকে পুরো দস্তুরে শিল্পী হয়ে গিয়েছেন তিনি। মাঝে মধ্যেই নতুন নতুন গান বানিয়ে শেয়ার করে চলেছেন নিজস্ব ইউটিউব চ্যানেলে। এই যেমন দেওয়ালির আগেই নাকি নতুন গানের রেকর্ডিং সেরে ফেলেছেন তিনি। কিন্তু সেই গান এখনও প্রকাশ্যে আসেনি।

তবে শুধুই গানে শেষ নয়, এবার অভিনয়েও কেরিয়ার শুরু করেছেন ভুবনবাবু। খবরটা অনেক আগেই মিলেছিল যে, এবার অভিনয় করতে চলেছেন বাদামকাকু। তবে সিনেমা বা সিরিয়াল নয় যাত্রাপালা দিয়েই অভিনয়ের শুরু করেছেন তিনি। ‘খোকাবাবুর খেলাঘর’ নামক যাত্রার পোস্টার বহুদিন আগে শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছিল। সম্প্রতি সেই নাটকের আয়োজন হয়েছিল, আর তাতে বেশ ভালোই অভিনয় করেছেন ভুবনকাকু।

যাত্রার একটি ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন ভুবন বাদ্যকর। যেটা বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চের ওপর একটি কাঠের উঁচু পাটাতনে দাঁড়িয়ে রয়েছেন ভুবনবাবু। গলায় কাঁচা নিয়েই গান গেয়েছ চলেছেন তিনি। সামনে দুই আর্টিস্ট মিলে গানের তালে অভিনয় করে চলেছেন।

Related Articles

Back to top button