গানবিনোদনভাইরাল

বাদাম বিক্রি অতীত, গান গেয়ে চার চাকা গাড়ি থেকে দোতলা বাড়ি! এবার iPhone 13 নিলেন ভুবন বাদ্যকর

কথায় বলে কখন যে কার কপাল খুলে যায় কেউ বলতে পারে না। আর আজ কালকার সোশ্যাল মিডিয়ার যুগে একবার যদি ভাইরাল হওয়া যায় তাহলেই ঘুরে যায় ভাগ্যের চাকা। এই যেমন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বাদাম  বিক্রির জন্য বাঁধা ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Song) গান হুট করেই ভাইরাল হয়ে পরে নেটপাড়ায়। সেই যে ভাগ্যের চাকা ঘুরল আজ সেলেব্রিটি হয়ে গিয়েছেন বাদামকাকু।

একসময় সাইকেল বা পুরোনো মোটর বাইকে করে গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করে সংসার চলতেন তিনি। বিক্রি বাড়ানোর জন্যই গান গাইতেন। সেই গানই রেকর্ড করে কেউ শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। তারপর হটাৎ করেই কাঁচা বাদাম গান তুমুল ভাইরাল হয়ে পরে। আর তারপরেই গোটা দেশে এমনকি বিদেশেও ছড়িয়ে পরে তাঁর গানের সুর।

Bhuban Badyakar now comming in acting Jatrapala Poster of Khoka Babur Khelaghor viral

আজ আর বাদাম বিক্রি করতে হয় না বাদামকাকুকে। নিজের গানের জেরেই বেশ স্বচ্ছল হয়ে গিয়েছে তাঁর আর্থিক অবস্থা। রিয়্যালিটি শো থেকে নানা অনুষ্ঠানে ডাক পরে তার। গান গাওয়ার টাকা দিয়েই চারচাকা গাড়ি থেকে স্বপ্নের বাড়ি তৈরী করে ফেলেছেন তিনি। নিজের নামেই খুলেছেন ইউটিউব চ্যানেল, সেখানে প্রতিনিয়ত ভিডিও আপলোড করেন।

সম্প্রতি গাড়ি বাড়ির পর লাখটাকার আইফোন (iPhone 13) পেয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর। নিজের ইউটিউব চ্যানেলে সেই খুশির খবর সকলের সাথে শেয়ার করে আইফোনের অনবক্সিং করে দেখিয়েছেন তিনি। বাদামকাকুর হাতে আইফোন আসার এই ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। হু হু করে বাড়ছে ভিডিওতে দর্শকের সংখ্যা।

Bhuban Badyakar New iphone 13 video

তবে হাতে আইফোন ১৩ এলেও সেটা নিজে কেনেন নি ভুবনবাবু। সম্প্রতি দিল্লি গিয়েছিলেন বাদামকাকু একটি গানের অনুষ্ঠানের জন্য। সেখান থেকেই তাকে উপহার হিসাবে আইফোন ১৩ দেওয়া হয়েছে। ভিডিওতে নিজেই এই কথা জানিয়েছেন তিনি। এরপর নিজের ফোনের অনবক্সিং করে দেখিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বর্তমানে সময়ে দাঁড়িয়ে একটা আইফোন ১৩ এর দাম কম করে ৭০ হাজার তো হবেই। আর অ্যাপেলের ফোন নেওয়ার শখ সবারই থাকে কিন্তু দাম দেখেই পিছিয়ে আসেন অনেকে। সেখানে এমন একটা বহুমূল্য ফোন উপহার হিসাবে পাওয়া কিন্তু সত্যিই ভাগ্যের ব্যাপার। তাই ‘কাঁচা বাদাম’ গান যে ভুবনবাবুর  জীবনটাই বদলে দিয়েছে সেটা বলাই যায়।

Related Articles

Back to top button