বিনোদন

স্পাইক করা চুল, গলায় সোনার চেন! নতুন গানের শ্যুটিং করতে ভোল বদলে মুম্বই উড়লেন বাদাম কাকু

অনেকেই মনে করেছিলেন বীরভূমের ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের জনপ্রিয়তা ক্ষণিকের। যেভাবে তিনি উড়ছেন, তার ডানা খসে পড়তেও নাকি বেশি সময় লাগবেনা। কিন্তু নিন্দুকের মুখে কার্যত ছাঁই দিয়েই তড়তড়িয়ে এগোচ্ছেন এই সময়ের সবচেয়ে ট্রেন্ডিং তারকা ভুবন বাদ্যকর। এই গত কয়েকদিন আগে নিজে মুখেই একথা স্বীকার করেছিলেন ভুবন বাবু, জানিয়েছিলেন যে তিনি এখন সেলিব্রিটি। তাই বাদাম তাঁর পক্ষে বিক্রি করা সম্ভব নয়।

পরে যদিও নিজের বক্তব্য প্রত্যাখ্যান করে ক্ষমাও চেয়েছিলেন তিনি। জানিয়েছিলেন মানুষের ভালোবাসাতেই তিনি এখানে, মানুষ যদি তার দিক থেকে মুখ ফেরায় তবে তিনি আবার বাদাম বিক্রি করতে প্রস্তুত। কিন্তু তার দিক থেকে মুখ ফেরানো তো দূরস্থ, বরং দিন দিন বাড়ছে তার চাহিদা।

গত কালকেই স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে একটি প্রোমো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে বাংলার সুপারস্টার জিতের সঞ্চালিত শো-তে পৌঁছে গিয়েছেন তিনি। এই রিয়েলিটি শোয়েই সস্ত্রীক হাজির হবেন ভুবন বাবু। এখন তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হলেও প্রথম জীবনে খুব কষ্ট করে সংসার চালিয়েছেন তিনি। বাদাম বেচেই একসময় সংসার চালাতেন তিনি, আর এই কঠিন সময়ে ভুবন বাবু পাশে পেয়েছিলেন তার স্ত্রীকে। এই শো-য়ে এসে সেইসব কথাই সকলের সামনে তুলে ধরলেন ভুবন বাবু। সুখে দুঃখে, অতি দারিদ্রতায়ও কীভাবে একে অপরের হাত ধরে ছিলেন ভুবন বাবু এবং তার স্ত্রী, সেই গল্পই সকলকে চমকে দিয়েছে৷ এমনকি স্ত্রীকে সকলের সামনে চুমুও খান তিনি।

এবার তিনি বাংলা ছেড়ে পাড়ি দিচ্ছেন মুম্বইয়ে। নতুন গান বাঁধতেই তিনি চলেছেন মায়ানগরীর উদ্দেশ্যে। বীরভূমের ছোট্ট গ্রামের সেই বাদাম বিক্রেতা আজ নাকি গায়ক, ভাবলে নিজেরই অবাক লাগে তাঁর। যুগের সাথে সাথে, জনপ্রিয়তার সাথে তাল মিলিয়ে নিজের ভোলও বদলে ফেলেছেন ভুবন বাবু। প্রথমবার বাংলার গণ্ডি ছাড়িয়ে অন্য রাজ্যে পা। তাঁর এই নতুন সফরের সঙ্গী ছিলেন ছেলে এবং আরও তিনজন।

তার নতুন লুক রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের। ঢিলেঢালা ফতুয়া, কপালে তিলক, ধুতি ছেড়ে ভুবনের পরনে এখন গোলাপি শার্ট, কালো ব্লেজার, গলায় রাশি রাশি সোনার চেন, আর স্পাইক করা চুল। এই প্রসঙ্গে তার সরল সাদাসিধে বক্তব্য, “এই প্রথম আমার মুম্বই আসা। নতুন শহরে পা রেখে খুব আনন্দ হচ্ছে। একদম অল্পবয়সীদের মতো সাজানো হয়েছে আমাকে। আমি তো দারুণ খুশি।”

Related Articles

Back to top button