গানবিনোদনভিডিও

কাঁচা বাদাম পাকলো বলে! আলু পোস্ত’ গার্লের সাথে জুটি বেঁধে ঝড় তুলবে ভুবন বাদ্যকার, রইল ভিডিও

আলু পোস্ত গার্ল (Alu posto Girl) রিম্পি (Rimpi) ওরফে স্নেহা কর্মকারকে (Sneha Karmakar) মনে আছে নিশ্চই! বছর খানেক আগে কালো শিফনের শাড়ি, আর খোলামেলা ব্লাউজ পরে আলু পোস্ত রান্না করার ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছিলেন তিনি। তার কিছু দিন পরেই  অনীক ধরের মিউজিক ভিডিয়ো শোভন-বৈশাখীর ‘টুরু লাভ’ -কে  কেন্দ্র ফের একবার চর্চায় এসেছিলেন এই বঙ্গ ললনা।

সোশ্যাল মিডিয়াতেও নজরকাড়া ফ্যান ফলোয়িং রয়েছে এই ভাইরাল গার্লের। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা নাকি টেক্কা দেবে বাংলা সিনেমার দুই সুপারস্টার দেব-জিৎ-কেও। তবে বহুদিন পর আরও একবার শিরোনামে উঠে এসেছেন রিম্পি। সৌজন্যে বাদামকাকুর নতুন মিউজিক ভিডিও ‘চু কিত কিত’।

হ্যাঁ ঠিকই শুনছেন এবার আলুপোস্ত গার্ল রিম্পির সাথেই জুটি বাঁধছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন বাদামকাকু। বীরভূমের দুবরাজপুরের এই ভূমিপুত্র এবার সম্ভবত হিরোর মতো রোমান্স করতে চলেছেন রিম্পির সাথে। জানা যাচ্ছে টাইমস বাংলা মিউজিক লেবেলের নতুন মিউজিক ভিডিয়োয় একসাথে দেখা যাবে এই দুই ভাইরাল তারকাকে। আগামী ১৪ জুলাই প্রকাশ্যে আসবে এই ভিডিওটি।

Bhuban Badyakar now comming in acting Jatrapala Poster of Khoka Babur Khelaghor viral

ভুবন বাদ্যকরের নতুন মিউজিক ভিডিয়োতে নায়িকা রিম্পি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ‘চু কিত কিত’ (Chu kit kit )-এর একটি টিজার। সেই টিজারে দেখা যাচ্ছে  চিরাচরিত পাঞ্জাবি আর প্যান্ট পরে বাইক চালিয়ে আসছেন বাদাম কাকু। ভিডিওতে দেখা যাচ্ছে ভুবন বাদ্যকরের পরনে রয়েছে হলুদ পাঞ্জাবি।


বাইকে চেপে গলায় গামছা জড়িয়ে যাচ্ছেন বাদামকাকু। আর চিরাচরিত বোল্ড লুকে অল্প পোশাকে ধরা দিয়েছেন রিম্পি। এই ভিডিওর কমেন্ট সেকশনে হা হা রিয়াক্ট -এ ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তবে একজন লিখেছেন ‘একটা গরিব খেটে খাওয়া মানুষকে সমাজ জোকার বানিয়ে দিল’।

Related Articles

Back to top button