গসিপছবিবিনোদনসিরিয়াল

যেমন ফিগার তেমনি অভিনয়, হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন এই ৬ সুন্দরী নায়িকারা

হিন্দি ধারাবাহিকের অভিনেত্রীদের জনপ্রিয়তা বিপুল। তবে হিন্দি টেলিভিশনের পর্দায় (Hindi television serial) সবচেয়ে বেশি যে অভিনেত্রীদের দেখা যায় তাঁরা হলেন ভোজপুরি অভিনেত্রীরা (Bhojpuri actresses)। ভোজপুরি ইন্ডাস্ট্রির এমন বহু অভিনেত্রী রয়েছেন, যারা হিন্দি টেলিভিশনের পর্দায় এবং বলিউডে দাপিয়ে কাজ করছেন। আজ এমনই ৭ অভিনেত্রীর ছবি এই প্রতিবেদনে তুলে ধরা হল।

আম্রপালি দুবে (Amrapali Dubey)- আম্রপালি দুবে ভোজপুরি ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত নাম। তিনি কেরিয়ার শুরু করেছিলেন ‘রেহনা হ্যায় তেরে পলকো কে ছায়ে মে’, ‘সাত ফেরে’, ‘মায়কা’র মতো সুপারহিট ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। এখন আবার ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন আম্রপালি।

Amrapali Dubey

মোনালিসা (Monalisa)- ‘বিগ বস’ খ্যাত মোনালিসা বিনোদন দুনিয়ার পরিচিত নাম। এই বাঙালি অভিনেত্রী যেমন ভোজপুরি ইন্ডাস্ট্রির পরিচিত নাম, তেমনই হিন্দি ধারাবাহিকের দুনিয়ারও বেশ জনপ্রিয় মুখ। ‘নজর’, ‘নমক ইশক কা’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন মোনালিসা।

Monalisa

অঞ্জনা সিং (Anjana Singh)- ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউড এবং হিন্দি টেলিভিশনের দুনিয়ার বেশ পরিচিত মুখ এই অভিনেত্রী। এখন ‘নথ গয়না ইয়া জেবর’ ধারাবাহিকে দাপিয়ে অভিনয় করছেন অঞ্জনা।

Anjana Singh

নিধি ঝা (Nidhi Jha)- ভোজপুরি সিনেমার ‘লুলিয়া’ তথা নিধিও হিন্দি টেলিভিশন দুনিয়ার বেশ পরিচিত নাম হয়ে উঠেছেন। ‘স্বপ্নে সুহানে লড়কপন কে’ ধারাবাহিকের মাধ্যমে বিনোদন দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। তবে হিন্দি ধারাবাহিকে কিছু সময় কাজ করার পর নিধি ফের ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ফিরে গিয়েছেন।

Nidhi Jha

শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)- শ্বেতা হিন্দি টেলিভিশনের দুনিয়ার অত্যন্ত পরিচিত নাম। তবে একটা সময় ছিল যখন তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করতেন। ‘হিন্দুস্তানি সইয়া হামার’, ‘এই ভৌজি কি সিস্টার’এর মতো বহু ভোজপুরি সিনেমায় কাজ করেছেন ‘কসৌটি জিন্দগি কে’ ধারাবাহিকের প্রেরণা।

Shweta Tiwari

রশ্মি দেশাই (Rashami Desai)- ‘বিগ বস’ খ্যাত রশ্মি দেশাই বারংবার নিজের ব্যক্তিগত জীবনের জন্য সংবাদের শিরোনামে উঠে এসেছেন। তবে তিনিও কিন্তু নিজের কেরিয়ার শুরু করেছিলেন ভোজপুরি এবং গুজরাটি ইন্ডাস্ট্রিতে কাজের মাধ্যমে।

Rashami Desai

রশ্মি ‘বোম্বাই কি ল্যায়লা ছাপড়া কা ছ্যায়লা’, ‘বলমা বড়া নাদান’, ‘প্যায়ার জব কেহু সে হোই জালা’-সহ একাধিক সুপারহিট ভোজপুরি সিনেমায় কাজ করেছেন ‘দিল সে দিল তক’, ‘উত্তরণ’ খ্যাত এই অভিনেত্রী।

Related Articles

Back to top button