বিনোদনসিরিয়াল

জুড়ছে ভাঙা প্রেম! অসুস্থতার কথা শুনে ভাস্বরের খোঁজ নিলেন প্রাক্তন স্ত্রী নবমিতা

বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ ভাস্বর চ্যাটার্জি (Bhaswar Chatterjee) । গত এক দশকের বেশি সময় ধরে বাংলা ধারাবাহিকে একাধিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেতা৷ ধারাবাহিকের পাশাপাশি অসংখ্য বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। কিন্তু এত মানুষের ভালোবাসা পেলেও তার ব্যক্তিগত জীবন মোটেই সুখকর হয়নি। বারবারই তার নাম শিরোনামে উঠে এসেছে বিবাহ বিচ্ছেদের কারণে।

নবমিতার সঙ্গে ভাস্বরের দীর্ঘ সাড়ে ৬ বছরের সম্পর্ক নিমেষে শেষ হয়ে গিয়েছে একটা পেনের খোঁচায়। উত্তম কুমারের নাতনি নবমিতার সঙ্গে মহা সমারোহে গাঁটছড়া বেঁধেছিলেন ভাস্বর চ্যাটার্জি। ঘটনাচক্রে এটি ছিল ভাস্বরের দ্বিতীয় বিয়ে। প্রথম বিয়ে সুখকর হয়নি। তারপরেই ভালো বন্ধু নবমিতাকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন ভাস্বর। কিন্তু এবারেও একই ঘটনার পুনরাবৃত্তি হল। একটি সাক্ষাৎকারে ভাস্বর জানান, ‘এটা আমার জীবনে বারবার হার্ট অ্যাটাক হওয়ার মতই। এই আঘাত যার উপর যায়, সেই বোঝে।’

কিন্তু বিচ্ছেদ হলেই যে সব সম্পর্ক শেষ হয়ে যায়না সেকথা ফের প্রমাণ করে দিলেন ভাস্বর নবনীতা। দিন কয়েক আগেই আচমকা পেটে অসহ্য যন্ত্রণানিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেতা ভাস্বর চ্যাটার্জিকে। হাসপাতালে অভিনেতার স্বাস্থ্য পরীক্ষা করে জানা যায় তার পিত্তথলিতে একটি বড় পাথর রয়েছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ল্যাপ্রোস্কপিক অস্ত্রোপচার করা হয়। ভাস্বরের চিকিৎসক, সমীর চৌধুরী জানান আর দেরী করলে সমস্যায় পড়তে পারতেন অভিনেতা। তার মতে, ভাস্বরের পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার না করলে প্রাণ সংশয় হতে পারত।

ভাস্বর চ্যাটার্জী Bhaswar Chatterjee

এই খবর শোনা মাত্রই নিজেদের পুরোনো সব খারাপ স্মৃতিকে দূরে সরিয়ে রেখে প্রাক্তন স্বামীর খোঁজ নিয়েছেন নবমিতা। আর একেই বোধ হয় বলে সম্পর্কের বিষস্মৃতি ভুলে সৌজন্য বজায় রাখা। আপাতত কয়েক দিন অভিনেতাকে বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসকেরা।

Related Articles

Back to top button