বিনোদন

রাজগুরুর বেশে কঙ্গনাকে রীতিমতো ভ্যাঙালেন ভাস্বর চ্যাটার্জি! অভিনেতাকে সমর্থন নেটিজেনদের

কঙ্গনা রানাউত মানেই বিতর্কের ঝড়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ব্যক্তিগত মতামত শেয়ার করতে কখনোই পিছ পা হন না অভিনেত্রী। এই জন্য তিনি অসংখ্য বার বিতর্কের মুখেও পড়েছেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুধু অভিনেত্রী নন অন্যরূপে ধরা দিয়েছেন বলি ক্যুইন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। রোজই কোনো না কোনোও বিষয়ে সরব হয়ে খবরের শিরোনামে লাগাতার উঠে এসেছে তার নাম। সব ঘটনাতেই তিনি তার বক্তব্য রেখে বিতর্কের শিরোমণি হয়ে উঠতেন।

এর জেরে ট্যুইটার থেকে ব্যানও করা হয়েছিল অভিনেত্রীকে। কঙ্গনার কথা বলার ধরণ, বা উচ্চারণ নিয়ে নেটদুনিয়ায় হাসাহাসি চলতই। তার ইংরেজি বলতে না পারা, এবং অদ্ভুত ভাবে হিন্দী বলার জেরে বহুবার ট্রোলের মুখে পড়েছেন কঙ্গনা কিন্তু তাতেও বিশেষ কিছুই যায় আসেনি তার। কমেডিয়ান থেকে নেটিজেন সকলেই তার ইংরেজি বলার ধরণকে নকল করেছেন এবার অভিনেতা ভাস্বর চ্যাটার্জিও ক্যুইনের বাচন ভঙ্গী নকল করে ট্রোল করতে ছাড়লেন না।

ভাস্বর চ্যাটার্জী Bhaswar Chatterjee as Vairabnath in Sreekrishna Bhakt Meera

আমরা জানি এই মুহুর্তে দুটি ধারাবাহিকে খুবই গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন ভাস্বর। শ্যুটিং এর ফাঁকে তারই মেকাপ রুম থেকে কঙ্গনাকে একটু ভেঙিয়ে নিলেন অভিনেতা। ইন্সটাগ্রাম রিল ভিডিওতে তিনি, কঙ্গনার মতো করে বলে দেখিয়েছেন নেপোটিজম, অর্ণব জী, ন্যাশনাল অ্যাওয়ার্ড, পদ্মশ্রী প্রভৃতি শব্দ গুলিকে৷।

ভাস্বর চ্যাটার্জী Bhaswar Chatterjee

অভিনেতার এই কান্ড দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ বলেছেন, ‘দারুণ ছিল এটা’। আবার কঙ্গনা অনুরাগীরা ভাস্বরের উপর ক্ষোভ প্রকাশ করতেও ছাড়েননি। তবে কিছুতেই কিছু লাভ নেই অভিনেতা এই পোস্টের কমেন্ট সেকশন সীমিত করে রেখেছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

বর্তমানে অভিনেতাকে দেখা যাচ্ছে নতুন শুরু হওয়া একটি সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র পর্দায়। লকডাউনে দীর্ঘদিন কাজের থেকে বিরতি নেবার পরই তাকে দেখা গিয়েছিল অন্য রূপে। একেবারে চাণক্যের সাজে হাজির হয়েছিলেন অভিনেতা। সেই থেকেই বোঝা গিয়েছিল যে হয়তো শীঘ্রই পর্দায় দেখা মিলবে তাঁর। এরপর জানা যায় ষ্টার জলসার নতুন সিরিয়ালে দেখা যাবে ভাস্বর চ্যাটার্জিকে।

সিরিয়ালে মূলত খল নায়ক তথা রাজপুরোহিতের চরিত্রে অভিনয় করছেন ভাস্বর। তবে শুটিংয়ের মাঝে উর্দু শেখা থেকে শুরু করে মজা কোনোটাই বাদ রাখেন না অভিনেতা। এবার রাজগুরুর সাজেই কঙ্গনাকে নকল করে দেখালেন অভিনেতা।

Related Articles

Back to top button