ছবিবিনোদনসিরিয়াল

একমাথা টাক আর লম্বা টিকি, ভোলবদলে ভৈরবনাথ চরিত্রে হাজির ভাস্বর চ্যাটার্জী

টলিউডের অভিনেতা ভাস্বর চ্যাটার্জী (bhaswar chatterjee)। একাধিক ছবিতে নিজের দুর্দান্ত অভিনয় এর মধ্যে দিয়ে দর্শকদের মন জয় করেছেন। আলো, রাজমহল, রয়েল বেঙ্গল রহস্য, যেখানে ভূতের ভয় ইত্যাদি ছবিতে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন অভিনেতা। এ ছাড়াও বেশকিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। মা, ইষ্টিকুটুম, কেয়া পাতার নৌকো ইত্যাদি সিরিয়ালেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ভাস্বর। তবে বাবা লোকনাথ সিরিয়ালে লোকনাথের ভূমিকায় ভাস্বর চ্যাটার্জির অভিনয় বিশেষভাবে মনে ধরেছিল দর্শকদের।

করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন ধরে বন্ধ টলিপাড়া। তাই অভিনয়ের সাথে সম্পর্কটা কিছুটা কমে গিয়েছিল অভিনেতার। তবে মানুষের পাশে থাকতে বলেননি মহামারী কালে সাধারণ মানুষের জন্য যতটুকু পেরেছেন উজাড় করে দিয়েছেন। মা অপর্ণা চ্যাটার্জির নামে একটি সংগঠনের মধ্যে দিয়ে হাজারো মানুষের অন্যের যোগান দিয়েছেন লোকনাথ বাবা অভিনেতা ভাস্বর চ্যাটার্জি। তবে মহামারীর মধ্যেও এবার ধীরে ধীরে স্বাভাবিক হতে চলেছে জীবনযাত্রা। ইতিমধ্যেই শুটিংয়ের অনুমতি মিলেছে। আর এবার ছোটপর্দাতেই পুনরায় আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতা।

কৃষ্ণভক্ত এক নারীর কাহিনী নিয়ে স্টার জলসার পর্দায় আসতে চলেছে এ নতুন একটি ধারাবাহিক ‘শ্রী কৃষ্ণভক্ত মীরা’। এই সিরিয়ালে রাজপুরোহিতের চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেতাকে । গল্পের রাজপুরোহিত ভৈরবনাথ ছিলেন একজন চিত্রের ন্যায় শাস্ত্র বিধানে পারদর্শী ও কঠোর ধ্যান ধারণায় বিশ্বাসী পুরোহিত। সিরিয়ালে মীরার সাথে ভৈরবনাথ এর হামেশাই বিরোধ বাধে। আর গল্পে একে অপরের প্রতিদ্বন্ধী হিসাবেই তুলে ধরা হবে ভৈরবনাথ ও মীরাকে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সিরিয়ালের ভৈরবনাথ এর রূপ কেমন হবে তা তুলে ধরলেন ভাস্বর চ্যাটার্জি। মাথা মুন্ডিত, কপালে রয়েছে চন্দন আর লাল রঙের চিহ্ন, সাথে রয়েছে লম্বা টিকি। প্রথম দেখায় চাণক্য ভেবেও পড়তে পারেন অনেকেই। কারণ লাল বস্ত্রে খানিকটা চাণক্যের মতোই দেখতে লাগছে ভাস্বরকে। তবে আসলে তিনি ভৈরবনাথ এর চরিত্রেই অভিনয় করবেন সিরিয়ালে।

ভাস্বর চ্যাটার্জী Bhaswar Chatterjee as Vairabnath in Sreekrishna Bhakt Meera

নতুন এই সিরিয়ালে ছোট্ট মেয়ের চরিত্রে দেখা যাবে ভুতু সিরিয়াল খ্যাত খুদে অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়কে। আর বড়বেলায় মীরাবাঈ এর রূপে থাকছে আলোসিরিয়ালের অভিনেত্রী দেবাদৃতা বসুকে। গল্পের কাহিনী অনুযায়ী ছোট থেকেই কৃষ্ণের প্রেমে পাগল মীরা। মাত্র কুড়ি বছর বয়সেই বিধবা হয়ে যায় সে। আর বিধবা হওয়ার পর থেকে নিজের সমস্ত জীবন শ্রীকৃষ্ণের প্রেমেই কাটিয়ে দিয়েছে সে। ইতিহাসেও কৃষ্ণপ্রেমী মীরাবাঈ এর উল্লেখ রয়েছে। এবার এই ঐতিহাসিক কাহিনীকেই দেখা যাবে টিভির পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ইতিমধ্যেই সিরিয়ালের প্রমো দেখা গিয়েছে চ্যানেলে। তবেই নতুন ধারাবাহিক কবে থেকে সম্প্রচারিত হবে তা এখনো নিশ্চিত করে জানানো হয়নি চ্যানেল এর পক্ষ থেকে। তাছাড়া প্রথম লকডাউনের পর সিরিয়ালের প্রমো সামনে আসতেই দ্বিতীয়বারের মতো আংশিক লকডাউন শুরু হয়। যার ফলে সিরিয়ালের শুটিং এর কাজ ব্যাহত হয়েছিল বেশ খানিকটা। তবে এবার পুনরায় শুটিংয়ের অনুমতি মিলেছে আর তাই নতুন ধারাবাহিক হয়তো শীঘ্রই দেখা যাবে টিভির পর্দায়।

Related Articles

Back to top button