খবরবিনোদনভাইরালসিনেমাসিরিয়াল

‘নেত্ত নাকি খ্যামটা’! নেটপাড়ায় ভাইরাল শোভন-বৈশাখীর প্রেম নৃত্য, কটাক্ষের সুরে বিঁধলেন ভাস্বর

সম্প্রতি বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর শোভন চট্টোপাধ্যায়ের একাধিক ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। যে কারণে রীতিমত চর্চার বিষয়ে পরিণত হয়েছেন তারা। কখনো ”মম চিত্তে নৃতি নৃত্যে’ তো কখনো আবার গোল্ডেন যুগের শাম্মি কাপুরের হিন্দি গানে শোভনকে ঘিরে যাচ্ছেন বান্ধবী বৈশাখী। ভাইরাল এই নাচ দেখে এবার মুখ খুললে টলিউডের অভিনেতা ভাস্বর চ্যাটার্জী (Bhaswar Chatterjee)।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে ট্রোলিংয়ের মাত্রা এমনিতেই বেড়েছে। বিশেষত সেলেব্রিটি বা জনপ্রিয় মুখ হলে তো আর কথাই নেই পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় ট্রোলিং। সেখানে শোভন-বৈশাখীর পুজোর আগে এমন নাচ গানের ভিডিও কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! শুরুটা হয়েছিল লোপামুদ্রা মিত্রের গাওয়া ‘মম চিত্তে’ গানের নাচের মাধ্যমে নাচের মাধ্যমে। যা দেখে গায়িকা নিজেই বলে ফেলেছেন, ‘আমার গান গাওয়াটা স্বার্থক হল’।

ভাস্বর চ্যাটার্জী Bhaswar Chatterjee

তবে একটাতেই শেষ নয়, একেরপর এক গানের ভিডিও মিলেছে। রবীন্দ্র সংগীতের পর ‘আজ কাল তেরে মেতে পিয়ার কে চর্চে হর জবান পে’ গানেও দেখা মিলেছিল শোভন-বৈশাখী জুটির। এমনকি কলকাতার রাস্তায় ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়িতে বসে ঘুরে বেড়ানোর ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এই সমস্ত কারণেই পুজোর সময় হট টপিক দুজনের জুটি। এবার তাদের দিকেই কটাক্ষের সুর তুললেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে একটি কবিতা শেয়ার করেছেন অভিনেতা। কবিতার শুরুতেই রয়েছে, ‘মম চিত্তে হাতি নাচে ঘোড়া নাচে, কত হইচই কত হইচই কত হইচই’। কবিতাটি ফেসবুকে শেয়ার করার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। মাত্র কিছুক্ষনের মধ্যেই নেটিজেনদের নজর কেড়েছে এই কবিতা। অনেকেই আবার অভিনেতার সাথে সহমত পেষণ করেছেন এই বিষয়ে।

প্রসঙ্গত, ভাস্বর চ্যাটার্জীকে মাঝে মধ্যেই শিরোনামে দেখা যায়। গত এক দশকের বেশি সময় ধরে বাংলা ধারাবাহিকে একাধিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেতা৷ ধারাবাহিকের পাশাপাশি অসংখ্য বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগেই কলকাতার কালীঘাট, সোনাগাছি একাধিক যৌনপল্লির কর্মীদের জন্য পুজোর সময় উপহারের সম্ভার নিয়ে হাজির হবেন ভাস্বর এবং তার সমাজসেবী সংস্থা।

Related Articles

Back to top button