খবরবিনোদনসিনেমা

স্বার্থপর একটা! আখের গোছাতেই দান, সাহায্যের হাত বাড়িয়েও কটাক্ষের জবাব দিলেন ভাস্বর চ্যাটার্জী

বিগত বেশ কিছুদিন ধরেই লাগাতার খবরের শিরোনামে উঠে আসছে, অভিনেতা ভাস্বর চ্যাটার্জির (Bhaswar Chatterjee) এর নাম। ছক ভাঙা কাজ করে কখনো বিতর্ক কখনো বা বেজায় প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবার ফের চর্চায় উঠে এসেছেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জি। তবে সম্প্রতি আবারো চর্চায় উঠে এসেছেন অভিনেতা। নেপথ্যে তারই একটি সোশ্যাল মিডিয়া পোস্ট।

টলিউড ইন্ডাস্ট্রীর কিছু লোকে কুৎসা রটাচ্ছেন অভিনেতার নাম। টালিপাড়ার ভেতরে খবর ছড়াচ্ছে যে নিজের স্বার্থে নাকি দান কর্ম করছেন ভাস্বর। দান করে লোককে দেখিয়ে নিজের কদর বাড়াতে চাইছেন। হয়তো পরবর্তীতে রাজনীতিতে আসতে চান অভিনেতা। তাই এই সমস্ত কাজ করছেন। কিন্তু আদৌ কি এসব সত্যি? এবার এই প্রশ্নের উত্তর অভিনেতা নিজেই দিলেন সোশ্যাল মিডিয়াতে।

ভাস্বর চ্যাটার্জী Bhaswar Chatterjee

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করেছেন ভাস্বর চ্যাটার্জী লিখেছেন, ‘আমি কাল নিজের সম্বন্ধে একটা দারুণ কথা শুনলাম। অনেকে বলছেন আমি নাকি একজন স্বার্থপর মানুষ। শুধুমাত্র নিজের স্বার্থের কথাই চিন্তা করি। এটা সত্যিই আমার দিন তৈরী করে দিয়েছে। আসলে এই কথাগুলো এটাই প্রমাণ করে যে আমি সঠিক পথেই আছি। আরো বলুন আর এই ভাবে আমাকে আরো বড় হতে help করুন, কি মজা।’

অর্থাৎ অভিনেতার বিরুদ্ধে কুৎসা রটালেও আদতে কিন্তু একেবারেই গায়ে মাখেননি। তাই খুব স্বাভাবিকভাবেই এমন একটি উত্তর দিয়েছেন। অভিনেতার মতে, ইন্ডাস্ট্রিতে কিছু মানুষের হয়তো আমাকে পছন্দ নয়। স্টুডিওতে কাজে আসি কাজ করে চলে যাই, কারোর সাথে আড্ডা মারি না। সেটাই হয়তো অপছন্দের কারণ।

প্রসঙ্গত, অভিনেত্রী অপর্ণা  ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে। এই সংগঠনের মাধ্যমে তিনি লকডাউনে অসহায় হয়ে পড়া মানুষ থেকে শুরু করে ঘূর্ণি ঝরে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন। এমনকি পতিতালয়ের মহিলাদের  দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সেই কারণে বেশ প্রশংসাও হয়েছে অভিনেতার। কিছুদিন আগেও তিনি তার সংগঠনেরমাধ্যমে সমাজে অবহেলিত তৃতীয় লিঙ্গের মানুষদের খাদ্য সামগ্রী দেবার ব্যবস্থা করেছেন।

Related Articles

Back to top button