বিনোদন

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা ভাস্বর চ্যাটার্জি! করতে হল বড় অস্ত্রোপচার

গুরুতর অসুস্থ অভিনেতা ভাস্বর চ্যাটার্জি (Bhaswar Chatterjee) । এদিন হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাকে। এরপর একটি বড় অস্ত্রোপচারও করতে হয় অভিনেতার শরীরে। তবে আপাতত অভিনেতার অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে। গত ১৪ ই অগাস্ট থেকেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে।

সেদিন রাত থেকেই আচমকা পেটে প্রচন্ড ব্যথা অনুভব করতে শুরু করেন অভিনেতা৷ প্রথমটায় ভেবেছিলেন অ্যাসিডিটি বা হজমের সমস্যা হচ্ছে, অ্যান্টাসিডও খেয়েছিলেন কিন্তু লাভের লাভ কিছুই হয়নি। সারা রাত ব্যথায় কাতরাতে থাকেন তিনি। রাত সাড়ে ১০ টা থেকে দেড়টা পর্যন্ত অবস্থার কোনো উন্নতি না হতে দেখে তরিঘরি হাসপাতালে ছোটেন ভাস্বর।

এরপর হাসপাতালে অভিনেতাকে পরীক্ষা করে দেখা যায় তার পিত্তথলিতে একটি বড় পাথর রয়েছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ল্যাপ্রোস্কপিক অস্ত্রোপচার করা হয়। ভাস্বরের চিকিৎসক, সমীর চৌধুরী জানান আর দেরী করলে সমস্যায় পড়তে পারতেন অভিনেতা। তার মতে, ভাস্বরের পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার না করলে প্রাণ সংশয় হতে পারত।

ভাস্বর চ্যাটার্জী Bhaswar Chatterjee as Vairabnath in Sreekrishna Bhakt Meera

আপাতত স্থিতিশীল অভিনেতার শরীর, ইতিমধ্যেই বাড়িও ফিরেছেন তিনি। তবে চিকিৎসকদের পরামর্শ মতো আগামী কয়েকদিন কঠিন বিধিনিষেধ মেনে চলতে হব্ব তাকে। তেল-মশলা যুক্ত খাবার এক্কেবারেই খেতে পারবেন না। মাটিতে বসা বারণ। ভারী জিনিস তুলতে পারবেন না। দৌড়ানোও বারণ।

প্রসঙ্গত, ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ সিরিয়ালে মূলত খল নায়ক তথা রাজপুরোহিতের চরিত্রে অভিনয় করছেন ভাস্বর। তবে শুটিংয়ের মাঝে উর্দু শেখা থেকে শুরু করে মজা কোনোটাই বাদ রাখেন না অভিনেতা। সম্প্র্রতি শুটিংয়ের ফাঁকে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। যেখানে বিয়ের পোশাকেই দেখা যাচ্ছে ভাস্বর চ্যাটার্জী ও অভিনেত্রী পায়েল দত্তকে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সম্ভবত ৫৩তম অনস্ক্রিন বিয়ে পায়েল দত্তের সাথে’।

 

Related Articles

Back to top button