ওয়েব সিরিজবিনোদন

বলিউডের পর এবার টলিউডেও মাদকচক্র! আইনের ফাঁক গলিয়ে ড্রাগ কান্ডে নাম জড়াল অভিনেতা ভাস্বরের

বলিউডে ইতিমধ্যেই ধুন্ধুমার লেগেছে মাদক কান্ড নিয়ে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাবড় তাবড় সব অভিনেতাদের নাম জড়িয়েছে ড্রাগ চক্রে। এবার বলিউডের পর টলিউড অভিনেতা ভাস্বর চ্যাটার্জিকে নিয়েও শুরু হয়েছে আইনি জটিলতা। কিন্তু আইন যেমন রয়েছে আইনের ফাঁক ও তেমন রয়েছে। প্রশাসনের নাকের ডগা দিয়ে নইলে ব্যারিস্টার সাহেবের যমজ মেয়েরা চোরা মাদক কারবার চালানই বা কী করে?

সকলের চোখে ধুলো দিয়ে অপরাধীরা বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে অথচ পুলিশ হাত গুটিয়ে বসে। সন্দীপ সরকারের নতুন সিরিজ ‘সার্চ’ এ এমনই সব উত্তর খুঁজে বের করবেন সব্যসাচী চক্রবর্তী এবং কৌশিক সেন। অর্থাৎ এবার নিশ্চিত বুঝতেই পারছেন টলিউডের সাথে সরাসরি মাদকযোগ নয়, বরং আগত একটি সিরিজ নিয়েই এতক্ষণ কথা হচ্ছিল।

সন্দীপের আগের সিরিজ ‘নেক্সট’-এ অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তাছাড়াও সঙ্গে ছিলেন বিশ্বজিৎ চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী, সমদর্শী দত্ত। সন্দীপের এই সিরিজ যে একেবারেই ভিন্ন স্বাদের হবে তা বলাই বাহুল্য। সিরিজে থাকবে টানটান গল্প।

যেখানে দেখানো হবে, অপরাধীরাও নিজেদের বাঁচাতে আইনজীবীদের মতোই আইন নিয়ে পড়াশোনা করে! সিরিজে দেখা মিলবে এক ঝাঁক প্রতিষ্ঠিত তথা অভিজ্ঞ টলি তারকাদের। সিরিজে রাজেশ শর্মাকে দেখা যাবে মাদক চক্রের মাস্টার মাইন্ড জ্যাকি ভাই হিসেবে৷ প্রধান আকর্ষণ পুরো সিরিজ জুড়েই তিনি হিন্দিতে কথা বলবেন।

সব্যসাচী স্থানীয় সাংসদ, তার রিয়েল লাইফ স্ত্রী মিঠু চক্রবর্তীই তার রিল লাইফ পার্টনার। ব্যরিস্টারের ভূমিকায় জয়দীপ মুখোপাধ্যায়। তাঁর দুই যমজ মেয়ের চরিত্রে থাকছেন মধুমিতা। ভাস্বর চ্যাটার্জি থাকছেন মাদক কান্ডে জড়িত গুরুত্বপূর্ণ পান্ডা হিসেবে। খুব শিগগিরই ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে মুক্তি পাবে এই সিরিজ৷

Related Articles

Back to top button