বিনোদন

মা হতে চলেছেন সোনালি! ২৩ বছরের বন্ধুকে পঞ্চব্যাঞ্জনে সাধ খাওয়ালেন ভাস্বর

একসময় বাংলা টেলিপর্দার জনপ্রিয় জুটি ছিলেন ভাস্বর চ্যাটার্জি এবং সোনালি বন্দোপাধ্যায়। কয়েক দশক লাগাতার বাংলা ধারাবাহিকের পর্দা কাঁপিয়েছেন এই জুটি। পর্দায় স্বামী – স্ত্রী হয়ে অসংখ্যবার অভিনয় করলেও আদপে খুবই ভালো বন্ধু তারা৷ খুব শিগগিরই মা হতে চলেছেন অভিনেত্রী
সোনালি চৌধুরী, তাই ২৩ বছরের বন্ধুকে জমিয়ে সাধ খাওয়ালেন ভাস্বর।

মঙ্গলবার বলরাম মল্লিকের সাজানো থালা হাতে সোনালির বাড়ি পৌঁছে গিয়েছিলেন ভাস্বর চ্যাটার্জি। ভাস্বর জানান, সোনালি মিষ্টি খেতে ভালোবাসেন বলেই হবু মায়ের জন্য নোনতা মিষ্টি নানান পদে থালা সাজিয়েছেন অভিনেতা।

জানা যাচ্ছে আগামী জুনেই সোনালির কোল আলো করবে সদ্যজাত। তার আগে বিশ্রামেই রয়েছেন অভিনেত্রী, সময় পেলে বই পড়ছেন সাথে আড্ডা দিচ্ছেন বন্ধুদের সাথে। এই আলোচনা আড্ডায় রাজনীতি থেকে ইন্ডাস্ট্রি কিছুই বাদ যাচ্ছেনা। অবসরে গান শুনছেন অভিনেত্রী, আর নিয়ম করে মেনে চলছেন চিকিৎসকদের পরামর্শও।

সোনালি বন্ধু ভাস্বরের সম্পর্কে বলেন, ‘‘সবাই বলেন, কাজের দুনিয়ায় নাকি বন্ধুত্ব হয় না। কথাটা বোধ হয় ঠিক নয়। তা হলে ভাস্বর এ ভাবে ছুটে আসত না।’’, সোনালি জানান ভাস্বরের মতোই দোলন রায় সহ ইন্ডাস্ট্রির একাধিক বন্ধু অভিনেতা তাঁকে সাধ খাওয়াবেন বলে জানিয়েছেন। সোনালির বাড়িতে এসে ভাস্বরও জমিয়ে খেয়েছেন, সোনালির মায়ের হাতের লুচি, সাদা আলুর তরকারি, মিষ্টি।

Related Articles

Back to top button