বিনোদনভাইরালভিডিও

স্কুলে থাকতেই ভুতের প্রতি আকর্ষণ! প্ল্যানচেট করে জেনেছিলেন অভিনেতা হওয়ার কথা, জানালেন ভাস্বর

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কিছু অভিনেতা রয়েছেন যারা মাল্টি ট্যালেন্টেড। অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) তাদের মধ্যেই একজন। যেমন অভিনয় জানেন, তেমনি গানও করেন আবার বাংলা হিন্দি ইংরেজির পাশাপাশি উর্দুতেও দিব্যি কথা বলতে পারেন। তবে সম্প্রতি অভিনেতার আরও একটি গুণের কথা প্রকাশ্যে এসেছে। ভৌতিক ক্রিয়াকলাপেও নাকি সিদ্ধ হস্ত তিনি, তাও আবার ছোট থেকেই!

কি বিশ্বাস হচ্ছে না বুঝি? অভিনেতা নিজেই জানিয়েছেন ভূতেদের সাথে যোগাযোগ তৈরী কথা। তিনি নিজেই আত্মাদের সাথে যোগাযোগ তৈরী করতে পারেন। আর ছোটবেলাতেই নাকি প্ল্যানচেট (Planchette) করা শিখে ফেলেছিলেন। আর তাদের সাথে যোগাযোগ করে নিজের ভবিষ্যতের কথা জেনে নিয়েছিলেন তিনি।

জনপ্রিয় রিয়্যালিটি শো দিদি নং ১ (Didi No 1) এর মঞ্চে এসে নিজের ছোটবেলার প্ল্যানচেটের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন অভিনেতা। তাঁর মতে, মানুষ মারা যাওয়ার পর কি  হয়? বা মৃত্যুর পরের জগৎটা কেমন? এটা নিয়ে বেশ আগ্রহ বরাবরই ছিল। সেই কারণেই ছোটবেলায় প্ল্যানচেট হাত পাকিয়েছিলেন।

ভাস্বর জানান, দিদার খুব প্রিয় ছিলেন তিনি। কিন্তু সপ্তম শ্রেণীতে পড়াকালীন দিদা প্রয়াত হন। সেই সময় তিনি সবে স্কুলে পড়ছেন। ভবিষ্যতে কি হবেন সেসব কিছু তখন ঠিক করেননি। তাই প্ল্যানচেট করে দিদাকে জিজ্ঞাসা করেছিলেন ভব্যিষ্যতে কি হবেন। যার উত্তরে মেলে ‘অভিনেতা’ লেখা। তবে ভব্যিষত জানার থেকেও বেশি দিদা আশেপাশে রয়েছে এটাই তাকে বেশি আনন্দ দিত। এরপরেও নাকি বহুবার দিদাকে ফেলেছিলেন প্ল্যানচেটের মাধ্যমে। এসেও ছিলেন তিনি।

দিদি নং ১ এর মঞ্চে প্রতিদিন বিভিন্ন প্রান্ত থেকে মানুষেরা এসে হাজির হন। এমনি এক অতীতের পর্বে হাজির হয়েছিলেন ভাস্বর চট্টোপাধ্যায়। সেদিন বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের সাথে খেলতে দেখা গিয়েছিল তাকে। সাথে অবশ্য আরও কিছু টেলিভশনের তারকারা ছিলেন। সেই ভিডিওতেই অভিনেতাকে ছোট বেলার এই প্ল্যানচেটের গল্প বলতে দেখা গিয়েছিল। সম্প্রতি, পুরোনো এই ভিডিও আবারো ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button