খবরবিনোদনসিনেমাসিরিয়াল

‘আমি আর অভিনয় করি না!’ নেটপাড়ায় ছড়িয়েছে কাজ ছাড়ার গুঞ্জন, এবার মুখ খুললেন ভাস্বর চট্টোপাধ্যায়

টলিউডের (tollywood) অভিনেতাদের মধ্যে একজন হলেন ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। সিনেমা থেকেই সিরিয়াল এমনকি ওয়েব সিরিজেও নিজের দক্ষ অভিনয়ের পরিচয় দিয়েছে অভিনেতা। তবে সম্প্রতি টলিপাড়ায় এক নতুন গুঞ্জন রটে বেড়াচ্ছে, অভিনেতা নাকি অভিনয় ছেড়ে দিয়েছেন। যেটা শুনে অনেক ভক্তরাই চিন্তায় পড়ে গিয়েছে। এবার গুজব উড়িয়ে মুখ অভিনেতা নিজেই মুখ খুললেন।

অভিনেতার মতে, অনেক কিছুই তো রটে চারিদিকে। তবে সবটা সত্যি না হলেও কিছুটা সত্যি হয়। কিন্তু তাই বলে তো আর মিথ্যেটাকে মেনে নেওয়া যায় না। অভিনয় মোটেও ছাড়েননি তিনি। নিজের ঘোরা বেড়ানো, এনজিও র কাজের সাথে অভিনয়টাও দিব্যি চালিয়ে যাচ্ছেন তিনি। আসলে নিজের কাজকে ভালোবাসলে আর চেষ্টা থাকলেই সব হয়।

এদিন ভাস্বরবাবু নিজেই সোশ্যাল মিডিয়াতে সমস্ত রটনা যে শুধুমাত্র গুজব সেটা স্পষ্ট জানিয়েছেন। একটি ফেসবুক পোস্টে অভিনেতা লেখেন, শুনলাম আমাকে যারা ভীষণ ;ভালোবাসেন তারা রটাচ্ছেন আমি আর অভিনয় করিনা, সব ছেড়ে চলে গেছি। অযথা এই ধরনের ইনসিকিউরিটিতে না ভুগে যে যার নিজের কাজে মন  দিন। এতে আর কারুর না হোক নিজের ভালো হবে।

এরপর অভিনেতা আরো লেখেন, আমাকেই দেখুনমন দিয়ে সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ সবটাই করছি। তার মধ্যেও বেড়াতে যাচ্ছি, ভাষা শিখছি, বই লিখছি, NGO এর কাজ করছি। নিজেকে ভালোবাসতে জানতে হয়, এটা অনেক সোজা কাজ গুজব রটানোর থেকে। অভিনেতার এই বার্তা পেয়ে স্বস্তি পেয়েছেন ভক্তরা। তবে হটাৎ কথা থেকে এমন গুজব ছড়িয়ে পড়ল তা কিন্তু জানা যায়নি।

অভিনেতার পোস্টে অভিনেত্রী অপরাজিতা ঘোষের মন্তব্যে ভাস্বরবাবু জানিয়েছেন, কে কে বাড়ে এই ধরণের খবর ছড়িয়েছে জানা নেই। তবে এরা আমাদের আশেপাশের মানুষই হয় বেশিরভাগ। তাই এসব গুজবে বেশি পাত্তা না দেওয়াই ভালো। প্রসঙ্গত, অভিনেতা বর্তমানে শ্রীকৃষ্ণভক্ত মীরা ও কাঞ্চি দুটি সিরিয়ালে অভিনয় করছেন।

Related Articles

Back to top button