খবরবিনোদনসিরিয়াল

বিল্টুর বাবা হওয়ার স্মৃতি আজও অমলীন, মা সিরিয়ালের দিনগুলির কথা শেয়ার করলেন ভাস্বর চ্যাটার্জী

বাংলা বিনোদন জগতের অনেকটা জুড়ে রয়েছে সিরিয়াল। ভিন্ন ভিন্ন সময়ে একাধিক সিরিয়েল এসেছে, তবে কিছু সিরিয়াল নজর কেড়েছে বিশেষভাবে। এমনই একটি সিরিয়াল হল ‘মা’ সিরিয়াল। একসময় পাড়ার প্রতিটি বাড়িতে বিকেল হলেই একসাথে বেজে উঠত, ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’। সিরিয়ালের ঝিলিক আজ জনপ্রিয়, তবে শুধুই ঝিলিক নয় সিরিয়ালে ছিল আরো এক শিশু শিল্পী। সেই শিশু শিল্পী  হলেন আয়ুষ দাস (Ayush Das)।

সময়ের সাথে সাথে সেদিনের ছোট্ট আয়ুষ আজ অনেক বড় হয়েছে। তবে ছোট্ট আয়ুষ বড় হলেও কিন্তু পাল্টায়নি তার পছন্দ। আয়ুষের খুব পছন্দের অভিনেতা হলেন ভাস্বর চ্যাটার্জী (Bhaswar Chatterjee)। ছোট থেকে বড় হয়ে ওঠার মাঝে যে দীর্ঘ অভিনয় যাত্রা সেই যাত্রায় অনেকটা সময় ভাস্বরকে সঙ্গী হিসাবে পেয়েছে আয়ুষ। তাই অভিনেতার সাথে সম্পর্কটা একই রয়ে গিয়েছে বলা যেতেই পারে।

ছোটবেলায় ভাস্বর চ্যাটার্জী হয়েছিলেন আয়ুশের অনস্ক্রিন বাবা। কতটা ছোট?  এই প্রশ্নের উত্তরে বলা যেতেই ক্লাস টু তে পড়ার সময় থেকেই অভিনয়ের হাতে খড়ি। সালটা ২০১২, তখন থেকেই অভিনয় যাত্রার শুরু সেই থেকে আজ ২০২১সালে বর্তমানে কলেজের প্রথম বর্ষের ছাত্র আয়ুষ। তবে আয়ুষ বড় হয়ে গেলেও মা সিরিয়ালের ছোট্ট বিল্টুকে কিন্তু মনে রেখেছেন সকলেই।

সম্প্রতি অভিনেতা ভাস্বর চ্যাটার্জী নিজের সোশ্যাল মিডিয়াতে বিল্টু ওরফে আয়ুষের সাথে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে একদিকে ছোটবেলার আয়ুষের সাথে তোলা ছবি আর একপাশে বর্তমান সময়ের ছবি দেখা যাচ্ছে। ছোট্ট বেলার গোলগাল বিল্টু কে দেখে আজ চেনাই মুশকিল তবে আয়ুষ ও ভাস্বর চ্যাটার্জীর মধ্যেকার সম্পর্কটা আজও একই রয়ে গিয়েছে।

ছবি শেয়ার করে ভাস্বর চ্যাটার্জী লিখেছেন, সময়টা ছিল ২০১২ সাল এখন ২০২১। তবে বন্ধনটা এখনো একই রয়ে গিয়েছে। অভিনেতার শেয়ার করা এই ছবিটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। তাছাড়া দুজনের মধ্যেই সত্যিই বন্ডিংটা এখনো দারুন রয়েছে। কারণ ভাস্বরকে বাস্তবে কাকু বা আংকেল বলে ডাকলেও বেশ অনস্ক্রিন বাবা বলে আয়ুষ।

Related Articles

Back to top button