আমি মিচকে শয়তান হতে পারি, কিন্তু তুই ধান্দাবাজ! রুদ্রনীলকে ‘রগরে’ দিলেন ভাস্বর চ্যাটার্জি


অবশেষে শেষ হল পশ্চিম ২০২১ এর বিধানসভা নির্বাচন। অষ্টম দফা ভোটের শেষে ২রা মে ছিল চূড়ান্ত ফল ঘোষণা। সারা রাজ্যই কার্যত তাকিয়ে ছিল এই দিনটার দিকে। এবারের নির্বাচন ছিল অভিনব। ভোটমুখে বাংলায় কালকের আগে পর্যন্তও বোঝার উপায় ছিলনা যে আসলে হাওয়া কোনদিকে। অবশেষে নির্বাচনের ফলাফল বলছে তৃতীয় বারের জন্য রাজ্যে ক্ষমতায় এলো তৃণমূল সরকার। এই আবহেই নির্বাচনী ময়দান থেকে টলিউড সবচেয়ে চর্চিত নাম হল রুদ্রনীল ঘোষ।

ভবানীপুর থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়ে গো হারা হেরেছেন রুদ্রনীল, এর আগে তিনি ছিলেন তৃণমূলের ঘনিষ্ঠ তার আগে বাম রাজনীতির সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এই দল বদলের জেরে বিভিন্ন মহলেই তুমুল সমালোচিত হয়েছেন রুদ্রনীল৷ এবার মুখ খুললেন টলিউডের ভাস্বর চ্যাটার্জি।

কোনো এক সাক্ষাৎকারে রুদ্রনীল নাকি একসময় বলেছিলেন, “ভাস্বর একটা মিচকে শয়তান”। ১৪ বছর ধরে সেই কথা মনে রেখে দিয়েছেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জি, এবার সুযোগ বুঝে রুদ্রনীল এবং তার দলের মাথা দিলীপ ঘোষকে কার্যত ‘রগরে’ দিলেন অভিনেতা।

রুদ্রকে কটাক্ষ করে ১৪ বছর পর যেন তার বনবাস কাটলো। রুদ্রক্র তোপ দেগে ভাস্বর বলেন, “আমি আর যা-ই হই তোর মতো ধান্দাবাজ নই। তুই বড় মাপের অভিনেতা। কিন্তু জানিস তো, অভিনেতা হোস বা নেতা আগে ভাল মানুষ হতে হয়’। ”

সোশ্যাল মিডিয়ায় রুদ্রকে খোলা চিঠি লিখে ভাস্বর আরও বলেছেন, এতদিন তিনি মিডিয়াতে কিছু বলেননি। কিন্তু আজ তার বলার সময় হয়েছে। তবে ভাস্বর এও বলেছেন, এই হার যদি রুদ্রকে ভালো মানুষ হয়ে উঠতে সাহায্য করে। ভাস্বরের যুক্তি, তিনি চট করে কাউকে নিয়ে কোনও মন্তব্য করেন না। কারণ, মানুষ চিনতে সারা জীবন লেগে যায়। তবে অকারণে তাঁকে কেউ অপমান করলে ছেড়ে কথা বলেন না। অভিনেতার পোস্টে রুদ্রের বিরুদ্ধে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।