বিনোদন

ছেলে নয় মেয়েই চাই আমার,আগস্টেই আসবে সুখবর! সাফ জানিয়ে দিলেন লাফটার ক্যুইন ভারতী

শীতের মরশুমের শুরু থেকেই বলিউডে (Bollywood) সুখবরের বন্যা বয়ে গিয়েছে। একাধিক তারকারা সাত পাকে বাধা পড়েছেন শীতের শুরু থেকেই। সকলেরই জানা নতুন বছরেই সন্তানের জন্ম দেবেন ভারতী সিং (Bharti Singh)।কৌতুক অভিনেত্রী হিসাবে ভারতী ব্যাপক নাম করেছেন। মা হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন লাফটার ক্যুইন।

একটি ভিডিওর মাধ্যমে ভারতী জানিয়েছিলেন, বাড়িতেই প্রেগন্যান্সি কিটে পরীক্ষা করে সুখবর জানতে পেরেছিলেন ভারতী। অভিনেত্রীর এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীদের মনে প্রশ্ন কবে সন্তান প্রসব করবেন ভারতী।

Comedy Queen Bharti Singh Pregnent ভারতী সিং

তার আগে জানিয়ে রাখি, ভারতী ২০১৭ সালে বিয়ে করেছিলেন হর্ষ লিম্বাচিয়াকে৷ তাদের জুটি দেখলেই চোখ জুড়োয় দর্শকদের। দুজন একসঙ্গে মঞ্চ মাতিয়েছেন বহুবার৷ ভারতী যেমন দুর্দান্ত কমেডিয়ান, হর্ষ একজন স্ক্রিপ্ট রাইটার। গত বছর বেশ খারাপ সময়ের মধ্যে দিয়েই যেতে হয়েছিল ভারতীকে। কিন্তু ২০২২ সুখবরই শোনাবেন হাসির রাণি।

ভারতী সিং Bharti Singh

স্বভাবতই এখন শিরোনামে রয়েছেন হবু মা। সম্প্রতি চিত্র সাংবাদিকদের মুখোমুখি হন ভারতী। হবু মাকে তারা জিজ্ঞেস করেন, ছেলে চাই না মেয়ে। এই প্রশ্নের উত্তরে কোনোও রাখঢাক না রেখেই ভারতী জানালেন, “মেয়ে চাই আমার মত কর্মঠ। কেননা, বাড়ি আসার সময় ওকে যদি বলি বাবু চা বানিয়ে রাখ, ও বানিয়ে রাখবে। ছেলে হলেই বলবে এখন ক্রিকেট খেলছি। ” এবার প্রশ্ন, কবে নাগাদ সন্তানের জন্ম দেবেন ভারতী, তিনি জানিয়েছেন এপ্রিল নাগাদ তার কোলে আসবে সদ্যজাত। মাতৃত্ব কালের নানান অভিজ্ঞতাও বেশ মজার ছলে শেয়ার করেছেন ভারতী।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত,দ্য কপিল শর্মা শো -তে দেখা যায় কৌতুক অভিনেত্রী ভারতী সিং ভক্তদের তার ব্যাপক শারীরিক রূপান্তরে হতবাক করে দিয়েছেন। এই স্ট্যান্ড-আপ কমেডিয়েন ১৫ কেজি ওজন কমিয়েছেন গত কয়েকদিনে এবং আগের চেয়ে দুর্দান্ত ফিট দেখাচ্ছে তাকে।

Related Articles

Back to top button