গসিপবিনোদন

ছোট বেলায় জুটতো না দুবেলার খাবার, এখন রানীর হালে থাকেন কমেডি ষ্টার ভারতী সিং

হাসির রাজ্যের রানী ভারতী সিং (Bharti Singh)। কৌতুক অভিনেত্রী হিসাবে ভারতী ব্যাপক নাম করেছেন। অবশ্য ভারতীর নাম হবার পেছনে তার ট্যালেন্ট রয়েছে। বর্তমানে রাজকীয় পরিবেশ থাকেন ভারতী সিং, তবে শুরু থেকেই কি ছিল এই পরিবেশ নাকি আলাদাই ছিল শুরুর সময়টা! আসুন  আজ জেনে নেব ভারতী সিং এর ছোটবেলা সম্পর্কে কিছু কথা।

Bharti Singh ভারতী সিং

বর্তমানে কৌতুক অভিনেত্রী হিসাবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতী সিং (Bharti Singh)। রাজকীয় জীবন যাপন করলেও শুরুটা ছিল অন্য রকম। ছোটবেলায় খুবই দারিদ্রতার মধ্যে দিক কেটেছে ভারতীর।  ব্যর্থতা আর দারিদ্রতায় ঘেরা ছোটবেলায় খুব কষ্ট করতে হয়েছিল ভারতী ও তার পরিবারকে। ভারতী নিজেই তার ছোটবেলার কিছু গল্প শেয়ার করেছিলেন। ভারতী বলেছিলেন ছোটবেলায় অনেক সময় খাবার পর্যন্ত পেতেন না ভারতী। অনেক সময় খালি পেতেই ঘুমাতে বাধ্য হতেন ভারতী ও তার পরিবারের অনেকে।

bharti singh ভারতী সিং harsh limbacharya

তবে, বর্তমানে তার  জীবনে আমূল পরিবর্তন এসেছে। কমেডি সার্কাসে প্রতিযোগী হিসাবে প্রথম জনসমক্ষে আত্মপ্রকাশ করেন ভারতী। এরপর থেকে নিজের কঠোর পরিশ্রম আর ট্যালেন্টের জেরে ধীরে ধীরে উন্নতির সিঁড়িতে চড়তে থাকেন ভারতী। আগে ভারতীর গোটা পরিবার একটি মাত্র  ঘরেই থাকত কিন্তু বর্তমানে ভারতী সিং (Bharti Singh) থাকেন একটি বিলাসবহুল বাড়িতে।

bharti singh ভারতী সিং

ভারতী সিং (Bharti Siingh) বর্তমানে হর্ষ লিম্বাচারিয়াকে বিয়ে করেছেন। কমেডি সার্কাসের মঞ্চেই হর্ষের সাথে আলাপ হয় ভারতীর। আজ মুম্বাই এর মায়ানগরীতে হর্ষের সাথে দুই বেডরুমের বিলাসবহুল বাড়িতে থাকেন ভারতী। ভারতীর কাছে রয়েছি মার্সেডিস ও অডির মত দামি গাড়ি। এছাড়াও সংবাদমাধ্যমের থেকে পাওয়া তথ্য অনুযায়ী ভারতী সিং এর  বছরের ইনকাম প্রায় ৮ কোটি টাকা।

Related Articles

Back to top button