বিনোদন

যমজ বাচ্চার মা হতে চলেছেন ভারতী সিং! খবর ফাঁস হতেই তড়িঘড়ি মুখ খুললেন কমেডি ক্যুইন

হাসিতে ভরপুর নানান কর্মকাণ্ড দিয়ে সর্বক্ষণ দেশবাসীর মনোরঞ্জন করে চলেছেন কমেডি ক্যুইন ভারতী সিং (Bharti Singh)। বর্তমানে গর্ভবতী অবস্থাতেই ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় শো “দেশ কি হুনরবাজ” (Desh Ki Hunarbaz) এর সঞ্চালনা করছেন ভারতী। অনান্য শোয়ের মতো এই শোতেও তার সাথেই সঞ্চালনার দায়ীত্বে রয়েছেন তার স্বামী হর্ষ লিম্বাচিয়া। ভারতী জানিয়েছেন গর্ভাবস্থার (Pregnancy) শেষ দিন পর্যন্ত এই শোয়ের সঞ্চালনা (Anchoring) করবেন তিনি।

অনুমান করি হচ্ছে আগামী মাসে অর্থাৎ এপ্রিল মাসেই ভারতী এবং হর্ষ লিম্বাচিয়া সুখবর শোনাবেন। কিন্তু এরই মধ্যে শুরু হয়েছে এক নতুন জল্পনা। ভারতীর সন্তান জন্মের আগেই সামনে এল চাঞ্চল্যকর বিষয়। শোনা যাচ্ছে ভারতী নাকি যমজ সন্তানের (Twins Baby) মা হবেন।এবার এই প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়া দেওয়ার পাশাপাশি নিজের প্রেগন্যান্সি নিয়েও খোলামেলা আলোচনা করেছেন খোদ ভারতী।

প্রসঙ্গত , ভারতী এবং হর্ষ ৫ বছর আগে ২০১৭ সালে গোয়ায় অত্যন্ত ধুমধাম করে বিয়ে করেছিলেন।  বিয়ের ৪ বছর পরে ২০২১ সালের ডিসেম্বরে ভারতীর প্রেগন্যান্সির খবর সামনে আসে। সম্প্রতি নিজের প্রেগন্যান্সি সম্পর্কে ভারতী বলেছেন “আমি খাচ্ছি, শুটিং করছি, ‘ডান্স দিবানে’ তে নাচ করছি।” নিজের হঠাৎ প্রেগন্যান্ট হওয়ার প্রসঙ্গে ভারতী বলেছেন “এই সময় বাচ্চা নেওয়াটা আমাদের পরিকল্পনা ছিল না। তাই এটা আমাদের প্রথমে খুবই অবাক করেছিল। ”

অন্যদিকে যমজ বাচ্চা হওয়ার জল্পনা প্রসঙ্গে প্রতিক্রিয়া জানাতে গিয়ে ভারতীর পাল্টা প্রশ্ন , ”আপনার কি মনে হয় এটা যমজ বাচ্চা হওয়ার মতো পেট?” সেইসাথে ভারতীর আরও সংযোজন ”একজনই আছে, জানা নেই বাবা নাকি বাঁবি। হর্ষ ভীষণ বাচ্চা ভালোবাসে। আমরা ভীষণ এক্সাইটেড। আমি জানি না কেন আমার এখনও বাচ্চার প্রতি ভালোবাসা তৈরি হয়নি। আমি সারাক্ষণ হর্ষকে জিজ্ঞাস করতে থাকে আমি ভালোবাসবো কবে। সবাই বলছেন, যখন আমার হাতে দেওয়া হবে তখন। এখন জানা নেই কবে হাতে আসবে।”

Bharti Singh With Harsh Limbachiyaa

প্রেগন্যান্ট হওয়ার পরেও যখন ভারতী নিজের সঞ্চালনার কাজ চালিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন তখন তার কাছে এর কারণ জানতে চাওয়া হয়েছিল।গর্ভবতী হওয়া সত্ত্বেও কাজ করে যাওয়ার জবাবে ভারতী বলেছিলেন, “ একজন কর্মরত গর্ভবতী মহিলার কে ঘিরে লোকজনের চিন্তা ভাবনা বদলাতে চাই। আমি আমাদের দেশের যত জন মা আছেন তাদের সবার চিন্তা ভাবনা বদলে দেব। আমিই হব ভারতের প্রথম প্রেগনেন্ট সঞ্চালক।”

Related Articles

Back to top button