বিনোদনভাইরালভিডিওসিনেমা

হাতি হয়ে পিঁপড়েকে বিয়ে! চেহারার জন্য কটাক্ষের শিকার, বলতে গিয়েই চোখে জল কমেডি কুইন ভারতীর

ভারতীয় টেলিভিশনের ‘কমেডি ক্যুইন’ ভারতী সিং(Bharti Singh)। এমনিতে হাসি-ঠাট্টা করে লোক হাসাতে ভারতী সিংয়ের মতো কৌতুক অভিনেত্রীর (Comedian) জুড়ি মেলা ভার। দেশব্যাপী অনুরাগীদের কাছে ভারতীর জনপ্রিয়তা রয়েছে চোখে পড়ার মতো। মোটা ফিগার নিয়ে শুরুর দিন থেকে কম ট্রোলের (Troll)মুখে পড়েননি ভারতী।

এখানেই বাকিদের থেকে একেবারে আলাদা ভারতী। বরাবরই নিজের শর্তে বাঁচেন অভিনেত্রী। তাই ট্রোলারদের কথায় সময় নষ্ট না করে জীবনের প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করেন ভারতী। কিন্তু মোটা হওয়ার জন্য শুধু বাইরের লোকেরাই নয় একসময় চেহারার জন্য এই কৌতুক অভিনেত্রীকে কথা শুনিয়েছিলেন তাঁর বাড়ির লোকেরাও। সম্প্রতি বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Mallaika Arora)-র টক শো ‘মুভিং ইন উইথ মালমাইকা’য় এসেছিলেন ভারতী।

ভারতী সিং,Bharti Singh,কৌতুক অভিনেত্রীর,Comedian,ট্রোল,Troll,বডি শেমিং,Body Shaming,মালাইকা আরোরা,Mallaika Arora

সেখানেই বডি শেমিং (Body Shaming) নিয়ে মুখ খুলেছিলেন ভারতী। এমনিতে সারাক্ষণ সবার মুখে হাসি ফোটালেও এদিন নিজের অতীত জীবনের পাতা ওল্টাতে গিয়ে চোখে জল এসেছিল ভারতীরও। এমনিতে ছোট থেকেই মোটা ছিলেন ভারতী। তাই বাড়তি ওজনের জন্য জীবনে বহুবার হাসির খোরাক হয়েছেন তিনি। কমেডিয়ান ভারতীর কথায়, ‘আমি প্রচুর ট্রোল হয়েছি। শুধু বাইরের লোকজন নয়, আমার ঘরের লোকও বলত আর কত খাবি? জীবনে কিছু করতে পারবি না এমন ওজন নিয়ে। তোর বিয়েই হবে না তো’।

ভারতী সিং,Bharti Singh,কৌতুক অভিনেত্রীর,Comedian,ট্রোল,Troll,বডি শেমিং,Body Shaming,মালাইকা আরোরা,Mallaika Arora

তবে সেইসাথে এদিন ভারতী এও বলেন ছোট থেকেই এত ব্যাঙ্গ-বিদ্রুপের শিকার হওয়ার জন্যই  তাঁর মধ্যে এত হাস্যরস এসেছে। দিনের পর দিন ট্রোল হতে হতেই কমেডিকে পেশা হিসাবে বেছে নিয়েছিলেন তিনি। যদিও গত বছরই প্রায় ১৬ কেজি ওজন কমিয়ে সব্বাইকে তাকে লাগিয়ে দিয়েছিলেন ভারতী। তবে নিন্দুকরা ভারতীকে ব্যক্তিগত আক্রমণ করতেও ছাড়েননি।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

আজ থেকে ৫ বছর আগে ২০১৭ সালে ভালোবেসে হর্ষ লিম্বোচিয়ার সাথে বিয়ে করেছিলেন ভারতী। কিন্তু এই প নিন্দুকরা কথা শোনাতে ছাড়েননি কমেডিয়ানকে। সেকথা মনে করিয়ে দিয়েই এদিন ভারতী বলেন, ‘আমার বিয়ের পর প্রচুর ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছি’। ভারতী জানিয়েছেন তাদের রোকা সেরেমানির পর তাদের ছবি দেখে কেউ তাঁকে ‘বিন ব্যাগ’ বলেছিল আবার কেউ লিখেছিল, ‘হাতির সঙ্গে পিঁপড়ের বিয়ে’। এদিন বডি শেমিং নিয়ে তিক্ত অভিজ্ঞতার কথা বলতে গিয়ে অন ক্যামেরা কেঁদে ফেলেছিলেন ভারতী। প্রসঙ্গত চলতি বছরেই এক ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন ভারতী।

Related Articles

Back to top button