খবরবিনোদনসিরিয়াল

মা হতে চলেছেন কমেডি কুইন ভারতী সিং! নতুন বছরে অতিথিকে স্বাগত জানাতে ছুটি নিলেন অভিনেত্রী

শীতের মরশুমের শুরু থেকেই বলিউডে (Bollywood) সুখবরের বন্যা বয়ে গিয়েছে। একাধিক তারকারা সাত পাকে বাধা পড়েছেন শীতের শুরু থেকেই। এছাড়া গোটা বছরে অনেক অভিনেত্রীরাই মা হয়েছেন। অনুষ্কা শর্মা থেকে কারিনা কাপুর মাতৃত্ব উপভোগ করেছেন এবছরেই। এবার আরও একটি সুখবর এল বিটাউন থেকে মা হতে চলেছেন কমেডি কুইন ভারতী সিং (Bharti Singh)।

ভারতী সিং ২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়াকে (Haarsh Limbachiyaa ) বিয়ে করেন। তবে বিয়ের পর চার বছর কেটে গেলেও এখনও পর্যন্ত মাতৃত্বের স্বাদ পাননি অভিনেত্রী। এবার বহু অপেক্ষিত মাতৃত্বের অনুভূতি পেতে চলেছেন অভিনেত্রী আগামী বছরেই। যদিও অফিসিয়াল ভাবে গর্ভবতী হওয়ার খবর ঘোষণা করেন ভারতী। তবে বিশ্বস্ত সূত্র থেকে জানা যাচ্ছে প্রেগনেন্সির একেবারে প্রাথমিক স্টেজে আছেন অভিনেত্রী।

এই খবরের সত্যতা আরও বাড়িয়ে দিয়েছিল অভিনেত্রীর কাজ বন্ধ থাকা। ইতিমধ্যেই বাইরে বেরোনো থেকে শুরু করে নিজের সমস্ত শুটিংয়ের কাজ বন্ধ রেখেছেন ভারতী। নতুন করে শুরু হওয়া কপিল শর্মা শোতে দেখা যাচ্ছিলো ভারতীকে। তবে চলতি সপ্তাহের শেষেই  শুটিয়ে আসার জন্য না করে দিয়েছেন তিনি। জানা যাচ্ছে আপাতত কিছু সপ্তাহ অভিনেত্রীকে দেখা যাবে না শোতে।

এক সংবাদ মাধ্যমের তরফে অভিনেত্রীর সাথে এই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এই সম্পর্ক এখনই কিছু বলতে চাই না। এসব খবর তো আর গোপন রাখা যায় না! যখন জানাতে চাইবো নিশ্চই জানাবো। অর্থাৎ সব কিছু মিলিয়ে দেখলে অভিনেত্রী মা হওয়ার খবর যে সত্যি সেটা খানিক আন্দাজ করে যাচ্ছে।

প্রসঙ্গত, বর্তমানে ভারতী সিংয়ের বয়স ৩৭ বছর। নিজের স্বাস্থ্যের জন্য বহুবার বডি শেমিংয়ের শিকার পর্যন্ত হতে হয়েছে অভিনেত্রীকে। তবে তাতে তিনি কান দেননি, বরং ১৫কেজিরও বেশি ওজন কমিয়ে সকলকে চমকে দিয়েছিলেন ভারতী। কিছুদিন আগেই নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকী সেলিব্রেটও করেছেন তিনি। এরপরেই হয়তো প্রেগনেন্সির প্লানিং সেরে ফেলেছেন দম্পতি।

Related Articles

Back to top button