খবরছবিবিনোদনভাইরাল

আল হাবিবি! ছোট থেকেই ছেলেকে ‘নেশাখোর’ বানাতে চান নাকি? ছবি দিয়ে নেটিজেনদের তোপের মুখে ভারতী

ভারতী সিং (Bharti Singh) এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa) কমেডির দুনিয়ার অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় নাম। তাঁদের এক একটা জোকসে হেসে লুটোপুটি খান দর্শকরা। তবে এবার দর্শকদের ‘নয়নের মণি’ সেই তারকা দম্পতিই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন। ছেলে লক্ষ্যের (Laksh Limbachiyaa) একটি ছবি শেয়ার করে বিপাকে পড়েছেন তাঁরা।

গত ১১ জুলাই নিজেদের ইউটিউব চ্যানেলে একটি স্পেশ্যাল ভিডিও শেয়ার করে নিজের ছেলে লক্ষ্যের মুখ প্রকাশ্যে এনেছিলেন ভারতী এবং হর্ষ। ছোট্ট গোলার কিউটনেস দেখে মুগ্ধ হয়েছিলেন নেটদুনিয়ার বাসিন্দারা। তবে এবার সেই খুদেকেই নিশানা করেছেন তাঁরা। সঙ্গে ভারতী এবং হর্ষের দিকেও ধেয়ে আসছে একাধিক কুমন্তব্য।

Bharti Singh and Haarsh Limbachiyaa with son Laksh

আসলে সম্প্রতি ভারতী সামাজিক মাধ্যমে লক্ষ্যের একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, আরবের শেখের বেশে সেজেছে খুদে। আর তাঁর পাশে রাখা রয়েছে একটি হুঁকা। ব্যাস, তাতেই বেঁধেছে বিপত্তি। কেন অতটুকু শিশুর পাশে নেশার সামগ্রী রেখেছেন তারকা দম্পতি, উঠেছে সেই প্রশ্নও।

ভারতী ছেলে লক্ষ্যের এই ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘শুভ রবিবার। লক্ষ্য লিম্বাচিয়া। গণপতি বাপ্পা মোরিয়া’। পাশাপাশি লক্ষ্যের ফটোশ্যুটের সঙ্গে জড়িত ব্যক্তিত্বদেরও ট্যাগ করেছিলেন ‘কমেডি ক্যুইন’। তিনি এই ছবি শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

একজন নেটিজেন যেমন ছবির কমেন্টে লিখেছেন, ‘বাকি সব কিছু তো ঠিক আছে, কিন্তু এই হুঁকা কোন খুশিতে রেখেছেন ভাই?’ আর একজন আবার লিখেছেন, ‘এটা কী ধরণের অসভ্যতা? সাজিয়েছেন মুসলিম শিশুর মতো, আর লিখেছেন ‘গণপতি বাপ্পা মোরিয়া’, আপনি আমাদের ধর্মের অপমান করেছেন’। আরেকজন তো আবার সোজা লিখেছেন দিয়েছেন, ‘ছোট থেকেই গাঁজাখোর বানাতে চান নাকি?’

ভারতী ২০১৭ সালে ৩ ডিসেম্বর কমেডি বেসড রিয়্যালিটি শোয়ের চিত্রনাট্যকার হর্ষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। চলতি বছর ৩ এপ্রিল জন্ম হয়েছে তাঁদের সন্তান লক্ষ্যের। খুদেকে ভালোবেসে এই তারকা দম্পতি গোলা বলে ডাকেন। চলতি মাসের ১১ তারিখে ছেলের মুখ প্রকাশ্যে এনেছিলেন ভারতী এবং হর্ষ।

Related Articles

Back to top button