বিনোদনসিনেমা

ওম শান্তি ওম এর রিমেকে ভারতী সিং! দীপিকার বিখ্যাত সাজে ভাইরাল কমেডি ক্যুইনের ছবি

শাহরুখ খানে (Shah Rukh khan) হাত ধরে ওম শান্তি ওম ছবিতে ডেবিউ করেছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। প্রথম ছবিই বক্স অফিসে হয়েছিল সুপার ডুপার হিট। উড়তি অভিনেত্রীর টোল পড়া গালের মিষ্টি হাসিতে ঘায়েল হয়েছিল দর্শক কূল। গোলাপি আনারকলিতে যখন শান্তিপ্রিয়ার লুকে হেঁটে যাচ্ছেন দীপিকা, আলতো ভঙ্গিতে হাত নাড়াচ্ছেন তখনই যেন শাহরুখের মতোই অনুরাগীদেরও সবকিছুই তাল – গোল পাকিয়ে যাওয়ার জোগাড় হয়েছিল।

এবার সেই বিখ্যাত লুকেই ধরা দিলেন কমেডি ক্যুইন ভারতী সিং। ভারতী সিং-এর ছবি বা ভিডিও মানেই ভীষণ গম্ভীর লোকের মুখেও নিমেষে ফোটে হাসি। এবার দীপিকার সেই বিখ্যাত সাজে ধরা দিয়ে তাক লাগালেন ভারতী। নেটিজেনদের মনে প্রশ্ন তবে কি ‘ওম শান্তি ওমের’ রিমেক হচ্ছে বলিউডে?

আসলে স্বামী হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’ র হোস্ট করছিলেন ভারতী। ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে ‘ডান্স দিওয়ানে’র সেটে ঢোকার সময় ‘শান্তিপ্রিয়া’ মানে ‘ওম শান্তি ওম’-এর সেই রেট্রো গোলাপি আনারকলি চুরিদারে দেখা যায় ভারতীকে। আর তাকে দেখেই পাপারাজ্জিরা ক্যামেরা তাক করে তার দিকে। ভাইরাল ভিডিওতে ভারতীকে ফটোগ্রাফারদের উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘এটা স্লো মোশনে দেখাবেন প্লিজ’! ঠিক তাঁর পিছনেই ছিলেন হর্ষ, শাহরুখ ওরফে ওমপ্রকাশ মখিজা-র অবতারে। স্বামীকে ডেডিকেট করে ভারতীকে গাইতে শোনা যায় সেই বিখ্যাত গান, , ‘আঁখো মে তেরি…’।

প্রসঙ্গত, বর্তমানে কৌতুক অভিনেত্রী হিসাবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতী সিং (Bharti Singh)। রাজকীয় জীবন যাপন করলেও শুরুটা ছিল অন্য রকম। ছোটবেলায় খুবই দারিদ্রতার মধ্যে দিক কেটেছে ভারতীর। ব্যর্থতা আর দারিদ্রতায় ঘেরা ছোটবেলায় খুব কষ্ট করতে হয়েছিল ভারতী ও তার পরিবারকে। ভারতী নিজেই তার ছোটবেলার কিছু গল্প শেয়ার করেছিলেন। ভারতী বলেছিলেন ছোটবেলায় অনেক সময় খাবার পর্যন্ত পেতেন না ভারতী। অনেক সময় খালি পেতেই ঘুমাতে বাধ্য হতেন ভারতী ও তার পরিবারের অনেকে।

তবে, বর্তমানে তার জীবনে আমূল পরিবর্তন এসেছে। কমেডি সার্কাসে প্রতিযোগী হিসাবে প্রথম জনসমক্ষে আত্মপ্রকাশ করেন ভারতী। এরপর থেকে নিজের কঠোর পরিশ্রম আর ট্যালেন্টের জেরে ধীরে ধীরে উন্নতির সিঁড়িতে চড়তে থাকেন ভারতী।

Related Articles

Back to top button