ছবিবিনোদন

প্রকাশ্যে এল ভারতী-হর্ষের পুত্রের প্রথম ছবি, ‘গোলা’কে একঝলক দেখেই প্রশংসা নেটিজেনদের

ভারতীয় টেলিভিশনে এই তারকা দম্পতি রাজত্ব করেন। স্ত্রী ‘কমেডি ক্যুইন’, অপরদিকে স্বামীও কম যান না। এখানে কথা হচ্ছে টেলি দুনিয়ার কমেডিয়ান দম্পতি ভারতী সিং (Bharti Singh) এবং হর্ষ লিম্বাচিয়ার (Haarsh Limbachiyaa)। কয়েকমাস আগে এই তারকা দম্পতির প্রথম সন্তানের জন্ম হয়েছে। তবে ভারতী-হর্ষের ফুটফুটে ছেলের মুখ দেখার সৌভাগ্য অনুরাগীদের এখনও হয়নি। তবে এবার ছেলে ‘গোলা’র ছবি নেটদুনিয়ায় প্রকাশ করেছেন হাসির দুনিয়ার সম্রাট-সম্রাজ্ঞী। যা দেখে মুগ্ধ হয়েছেন নেটাগরিকরা।

ভারতী-হর্ষ সম্প্রতি গোয়ায় ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই স্ত্রী এবং ছেলের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন হর্ষ। সেখানে দেখা যাচ্ছে, ভারতীর কোলে রয়েছে ছোট্ট গোলা। তাঁর দিকে মুগ্ধ নয়নে তাকিয়ে রয়েছে তাঁর মা। পিছন থেকে ভারতীয় জড়িয়ে ছেলের দিকে তাকিয়ে রয়েছেন হর্ষও।

cropped-bharti.jpg

কমেডির দুনিয়ার এই জনপ্রিয় দম্পতির পরিবারের এই মিষ্টি ছবি দেখে স্বাভাবিকভাবেই মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। সেই ছবিতে কমেন্ট করেছেন বিনোদন দুনিয়ার একাধিক তারকাও।

প্রথম সন্তানের জন্মের পর থেকেই সামাজিক মাধ্যমে তাঁর সঙ্গে একাধিক মিষ্টি ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন ভারতী (Bharti Singh) এবং হর্ষ (Harsh Limbachiyaa)। তবে কোনোদিনই ছেলের মুখ সেখানে প্রকাশ করেননি এই তারকা দম্পতি। গোয়ায় ছুটি কাটিয়ে এসেও যে সুন্দর ছবি হর্ষ সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সেখানেও গোলার মাথার পিছনে রাখা হয়েছে ক্যামেরা। যাতে সদ্যোজাতের মুখ কোনোভাবে প্রকাশ না পায়।

Bharti Singh shares shares son's photo after being mother

সম্প্রতি গোয়ায় ঘুরতে গিয়ে ভারতী এবং হর্ষ একটি ভিডিও বানিয়েছিলেন, সেখান থেকে জানা গিয়েছে তাঁদের ফুটফুটে সন্তানের নাম লক্ষ্য। যাকে ভালোবেসে গোলা বলে ডাকেন তাঁরা।

কাজের দিক থেকে বলা হলে, ভারতী এবং হর্ষ দু’জনেই খুব ব্যস্ত থাকেন। তাঁরা এতদিন ‘হুনরবাজ’ নামের একটি রিয়্যালিটি শো নিয়ে প্রচণ্ড ব্যস্ত ছিলেন। পাশাপাশি তাঁদের নিজস্ব শো ‘খতরা খতরা খতরা’ তো রয়েছেই। এবার শোনা যাচ্ছে, ‘সুপারস্টার সিঙ্গার ২’ শো’টি একসঙ্গে হোস্ট করতে দেখা যাবে এই তারকা দম্পতিকে।

Related Articles

Back to top button