বিনোদনসিনেমাসিরিয়াল

ক্যানসার জয় করে সুস্থ অভিনেতা! মেয়ে, বউয়ের সঙ্গে আনন্দে উত্তাল নেচে উঠলেন ভরত কল

প্রায় ১১৫টি ছবির পাশাপাশি ধারাবাহিকে চল্লিশ হাজার এপিসোডে কাজ করার অভিজ্ঞতা! এহেন ট্র্যাক রেকর্ডের কথা বললে বাংলা ইন্ডাস্ট্রিতে প্রথমেই নাম আসে ভরত কলের (Bharat Kaul)। সম্প্রতি ৫২ -তে পা দিলেন অভিনেতা। প্রথমে ‘অরুন্ধতী’-র লাইন প্রডিউসারের ভূমিকায় কাজ শুরু, তারপরে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘খাদ’-এর পাশাপাশি ‘জাতিস্মর’, ‘জুলফিকার’-এ চুটিয়ে অভিনয় করেন ভরত। মুম্বইতে স্ট্রাগলিং অভিনেতা হিসেবে কাজ শিখতে গিয়ে প্রায় ৫৫টা ছবিতে অভিনয় করে চোদ্দো হাজার এপিসোডের কাজ শেষ করে ভরত ফেরেন কলকাতায় (Kolkata)!

তবে এত সাফল্য, এত পরিশ্রম-ও ফিকে হয়ে গিয়েছিল একটি মাত্র অসুখের কাছে। মারণব্যাধি ক্যান্সারের সাথে দীর্ঘদিন লড়াই চালিয়ে গিয়েছেন অভিনেতা। ‘ক্রনিক মাইলয়েড লিউকেমিয়া’য় আক্রান্ত ছিলেন তিনি। একসময় ইন্ডাস্ট্রিতে এহেন লড়াকু অভিনেতাকে ‘ক্যাসানোভা’ বলে ডাকা হত। তবু লড়াই ছেড়ে না পালিয়ে দাঁতে দাত চেপে সমস্ত কষ্ট সহ্য করে নিয়ে আজ বেশ খানিকটা সুস্থ অভিনেতা।

Bharat Kaul 6th marriage anniversary ভরত কল বিবাহ বার্ষিকী

বাংলা ধারাবাহিক জগতে বেশ খ্যাতি রয়েছে ভরতের। যদিও এই অসাধারণ অভিনেতার জীবনে রয়েছে এক অভূতপূর্ব টুইস্ট, যা হার মানাবে যেকোনো নামী বলিউডি ছবির গল্পকে! বাংলার মেগা ধারাবাহিকের মত বাস্তব জীবনেও ভরতের দু’বার বিয়ে। দুই বউই ধারাবাহিক জগতের খ্যাতনামা অভিনেত্রী। ভরতের বর্তমান স্ত্রীর নাম জয়শ্রী মুখার্জি কল (Jayshree Mukherjee Kaul)। ভরতের প্রথম স্ত্রী হলেন অভিনেত্রী অনুশ্রী দাস (Anushree Das)। একসঙ্গে বহু ছবিতে কাজ করলেও কিছু ব্যক্তিগত কারণে তাঁদের সম্পর্ক টেকেনি।

তবে অতীতের সমস্ত অন্ধকার কাটিয়ে ভরত এখন তাঁর বর্তমান স্ত্রী জয়শ্রী এবং কন্যা সন্তান আর্যার সঙ্গে জমিয়ে সংসার করছেন। দিন কয়েক আগেই অভিনেতার ৫২ বছরের জন্মদিনে অভিনেতার স্ত্রী ধুমধাম করেই পালন করেছিলেন ভরত কলের জন্মদিন৷ সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে ভরত কলের, যেখানে দেখা যাচ্ছে স্ত্রী এবং সন্তানের সঙ্গে ট্রেন্ডি হিন্দি গান জমিয়ে নাচছেন অভিনেতা। চোখে মুখে তার আনন্দের ছাপ৷ এই রিল ভিডিও শেয়ার করে ভরত লিখেছেন, “ডান্স ডিরেকটর আর্যা কল”, আর্যা অর্থাৎ ভরত কলের ছোট্ট কন্যা সন্তান।

 

Related Articles

Back to top button