গসিপবিনোদন

ভাইজানের সময় শেষ! বুড়ো হতেই বডিগার্ড শেরার ছেলেকে বলিউড হিরো বানাচ্ছেন সলমন খান

বলিউড সুপারস্টার (Bollywood superstar) সলমন খান (Salman Khan) এমন একজন ব্যক্তিত্ব যাকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে। কখনও নিজের কাজের সৌজন্যে কখনও আবার ব্যক্তিগত জীবনের সৌজন্যে চর্চার কেন্দ্রে চলে আসেন তিনি। সম্প্রতি যেমন দেহরক্ষী শেরার ছেলেকে বলিউড ডেবিউর সুযোগ করে দিয়ে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন ভাইজান।

সলমন খানকে নিয়ে যত চর্চাই হোক না কেন, মানবদরদী হিসেবে অভিনেতার যে ভালোরকমের সুনাম রয়েছে তা অস্বীকার করার কোনও উপায় নেই। নিজের হাতে অনেক অভিনেতা-অভিনেত্রীর ডেবিউ করিয়েছেন তিনি। এবার সেই তালিকারই নবতম সংযোজন হতে চলেছেন শেরার ছেলে।

Salman Khan and Shera

বলিউডের ‘ভাইজান’ যদি ছবির প্রযোজক হন, তাহলে অনেকেরই ভাগ্যের শিকে ছেঁড়ে। তাঁর আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’এর মাধ্যমে যেমন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন ‘বিগ বস’ খ্যাত শেহনাজ গিল। এবার নিজের পরবর্তী সিনেমার নায়ক হিসেবে শেরার ছেলে টাইগারকে বেছে নিয়েছেন সলমন।

সম্প্রতি একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে শেরার ছেলের বলিউড ডেবিউর কথা জানা গিয়েছে। জানা গিয়েছে, নতুন ছবির চিত্রনাট্য তৈরি হয়ে গিয়েছে। নায়ক হিসেবে টাইগারকে (Tiger) তো আগেই পছন্দ করে রেখেছেন সলমন। এবার প্রয়োজন শুধু পরিচালকের। আপাতত পরিচালকের সন্ধান চালাচ্ছেন সুপারস্টার নিজে।

Shera son Tiger

২০১৯ সালে সলমন নিজেই জানিয়েছিলেন, শেরার ছেলের মধ্যে প্রতিভা দেখেছেন তিনি। ‘ভাইজান’ নিজে টাইগারের কথা সবাইকে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, এই ছেলের প্রতিভা রয়েছে এবং সেটি সবার সামনে আনা খুব জরুরি। এবার সেই কথাকেই বাস্তবায়িত করার তোরজোড় শুরু করে দিলেন পর্দার ‘টাইগার’।

Shera son Tiger

শোনা যাচ্ছে, এই মুহূর্তে নায়ক হিসেবে প্রশিক্ষণ নিচ্ছেন শেরার ছেলে। সেই সঙ্গে তাঁর সঙ্গে মানাবে এমন নায়িকারও খোঁজ চলছে। একটি প্রেমের কাহিনীর মাধ্যমেই ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন টাইগার। সলমন বলেন, ‘একমাত্র আমিই শেরার ছেলের জন্য উপযুক্ত চিত্রনাট্য বাছতে পারতাম। আর সেটা পেয়েও গেলাম। ক্যামেরার সামনে আসার আগে এখন ওঁকে সেটার জন্য তৈরি করা হচ্ছে’। প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত সলমনেরই ছবি ‘সুলতান’এ সহকারি পরিচালক হিসেবে কাজ করেছিলেন টাইগার। এবার আগামী জানুয়ারি মাস থেকে শুরু হতে চলা ছবিতে তিনিই নায়কের ভূমিকায় অভিনয় করবেন।

Related Articles

Back to top button