ভাগ্য সহায় নেই! বন্ধ হয়ে যাচ্ছে ভাগ্যলক্ষী সিরিয়াল, মন খারাপ রোহিনী অভিনেত্রী স্বাগতার


বাঙালির সন্ধেবেলার ফেভারিট পাস টাইম হল সিরিয়াল (Serial)। এমনকি এমন অনেক গৃহবধূ ও মহিলা রয়েছেন যাঁরা সারাদিনের কাজের ব্যস্ততার মাঝে এই সিরিয়েল দেখেই একটু স্বস্তি পান। নানান স্বাদের গল্প থেকে এই  সিরিয়ালের মধ্যে যা দেখতে সময়মত রোজ হাজির হন দর্শকেরা টিভির সামনে। মানুষের চাহিদার কথা মাথায় রেখে নিত্যনতুন সিরিয়াল আসছে টিভির পর্দায়। আর এই সিরিয়ালের মধ্যে লেগেই থাকে জনপ্রিয় হবার প্রতিযোগিতা। জনপ্রিয়তার ওপরেই যে নির্ভর করে টিআরপি যা হল সিরিয়ালের ভাগ্য বিধাতা। কিন্তু দুঃখের কথা হল ভাগ্য সহায় হলনা ‘ভাগ্যলক্ষী (Bhagyalakshmi)’ সিরিয়ালের।

সিরিয়ালের কেন্দ্রবিন্দু ছিল একটি দোকান ‘লক্ষী স্টোর্স’। এই দোকানকে ঘিরেই তৈরী সিরিয়ালের প্রেক্ষাপট। কারণ দোকানের সাথেই জড়িয়ে রয়েছে একটি যৌথপরিবারের ভাগ্য।  দোকানের এক মালিক বোধায়ন তথা বোধি বিয়ে করে  আনে ভাগ্যশ্রীকে। এরপর সেও দোকান সামলাতে শুরু করে, তখন দোকানের নাম পাল্টে হয়ে যায় ‘ভাগ্যলক্ষী’। সিরিয়ালে ভাগ্যলক্ষীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শার্লি মোদক (Sharli Modak)। এছাড়াও সিরিয়ালের আরেক মূল চরিত্র হল ‘রোহিনী’। রোহিণীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বাগতা সেন (Swagata Sen)।

Bhagyalakshmi Bengali Serial

গতবছর লকডাউনের পর থেকেই বহু সিরিয়েল বন্ধ হয়ে গেছে। কিছু সিরিয়াল ভালো টিআরপির অভাবে বন্ধ হয়েছে তো কিছু আবার অন্য কোনো কারণে। তবে ভাগ্যলক্ষী সিরিয়ালটি অপেক্ষাকৃত ভাবে ভালোই চলছিল। সবেমাত্র ৮ মাস হয়েছে সিরিয়ালটি চালু হয়ে। এমনকি টিআরপি যে খুব একটা খারাপ তাও নয়। হটাৎ কেন যে এমন সিদ্ধান্ত হল তা জানেন না সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা। স্বাভাবিকভাবেই মাত্র ২০১টি পর্বের পর বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়েল শুনেই মন খারাপের ছবি স্পষ্ট অভিনেতা অভিনেত্রীদের মধ্যে।

সিরিয়ালের জনপ্রিয় চরিত্রে ‘রোহিনী’র অভিনেত্রী স্বাগতা সিরিয়াল বন্ধ হয়ে যাবার কারণে বেশ দুঃখী। সিরিয়ালে কাজ করতে করতে সেটের সকলে যেন একটা পরিবারের মত হয়ে পড়েছিল। মেকাপ ম্যান থেকে শুরু করে বাকি অভিনেতা অভিনেত্রীরা সকলে মিলে কাজের মাঝেই চলত হাজারো খুনসুটি আর মজা। সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে সিরিয়াল শেষ হয়ে যাবার জন্য দুঃখ প্রকাশ করেছেন স্বাগতা।

ভিডিওতে দেখা যাচ্ছে মেকাপ রূপে মেকাপ করছেন অভিনেত্রী। আর ঠিক তার পিছনেই রয়েছে সিরিয়ালের মূল অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumdar)। স্বাগতার মেকাপ চলাকালীন ‘চান্না মেরেয়া’ গান গাইছেন রাহুল। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন ‘খুব মিস করবো মেকাপ রুমের এই ড্রামা গুলো’। অভিনেত্রীর এই ভিডিও শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Sen (@actorswagata)


Like it? Share with your friends!

665
665 points