বিনোদনসিরিয়াল

মা হতে চলেছেন খোদ ‘মা ভবতারিণী’, বদলে যাচ্ছে রাণি রাসমণি সিরিয়ালের এই অভিনেত্রী

রাণি রাসমণির (Rani Rashmani) মৃতুর পর এবার সিরিয়ালে আসছে নতুন টুইস্ট।হয়তো খুব শীঘ্রই হয়তো বদলে যেতে চলেছে মা ভবতারিণীর (Bhabatarini) চরিত্রের অভিনেত্রী। কারণ সিরিয়ালে এই চরিত্রের অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) যিনি দিনের পর দিন জগতের মা হয়ে অভিনয় করে চলেছেন এবার বাস্তব জীবনেও মা চলেছেন তিনি। নতুন অতিথির আগমনের খবরে খুশীর হাওয়া অভিনেত্রীর পরিবারে।

উল্লেখ্য ২০১৯ সালে পরিচালক শমীক বসুকে বিয়ে করেছিলেন তনুশ্রী। এখন প্রথম সন্তানের আসার অপেক্ষায় দিন গুনছেন এই দম্পতি। গর্ভবতী হওয়ার খবর সংবাদমাধ্যমে স্বীকার করে নিয়ে তনুশ্রী বলেছেন, “সুখবর পেয়েছি তিন মাস হল। আপাতত চরিত্রটা করছি। চ্যানেল কী ডিসিশন নিচ্ছে, এখনও জানানো হয়নি। ফলে কী হতে চলেছে, জানাতে পারব না।”

মা কালীর চরিত্রে অভিনয় করার পাশাপাশি তনুশ্রী নিজেও ঈশ্বরে বিশ্বাসী। তাই মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করার সময়েই এই সুখবর পেয়ে তনুশ্রী বলেছেন, ‘আমি কী বলব জানি না, হঠাৎ করে ঘটেছে। এটা বিশাল পাওনা। হয়তো মায়েরই আশীর্বাদ। কত লোকের কমপ্লিকেশন থাকে। মায়ের আশীর্বাদ ছাড়া হয়তো হয় না।’

প্রসঙ্গত সদ্য মা হয়েছেন টেলি জগতের অপর এক অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। তাঁর কোল আলো করে এসেছে এক ফুটফুটে পুত্র সন্তান। সেই প্রসঙ্গ টেনেই তনুশ্রী বলেন ‘প্রিয়মের তো ভাল খবর এলই। ও তো আমার গুরু মার কাজ করছে। ও যে ডাক্তারকে দেখিয়েছে, আমিও তাঁর সঙ্গেই কনসাল্ট করছি। ও যে ভাবে এগিয়েছিল, আমিও সে ভাবেই এগোচ্ছি।’

তবে সিরিয়াল কতদিন চালিয়ে যেতে পারবেন সে ব্যাপারে এখনও নিশ্চিত করে কিছু বলতে পারছেন না অভিনেত্রী। তাঁর কথায় তাঁর চিকিৎসক তাঁকে কাজের মধ্যেই থাকতে বলেছেন। কিন্তু ভারী মেকআপ, কস্টিউমে কতদিন কাজ চালিয়ে নিয়ে যেতে পারবেন, তা এখনই বোঝা সম্ভব নয়।তবে এই বিশেষ মুহূর্তে বাড়িতে প্রিয়জনদের মতোই, শুটিং সেটেও বন্ধুদের পাশে পেয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button