পরপুরুষের সঙ্গে বিছানায় গেলে সেই স্ত্রীকে ত্যাগ করাই শ্রেয়, শ্রাবন্তীকে খোঁচা রোশনের!


টলিপাড়ার (Tollywood) প্রথম সারির তারকাদের মধ্যে প্রথমের দিকেই থাকে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) -এর নাম। কিন্তু তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। তার কটা বিয়ে, কটা সম্পর্ক, কদিন টিকল এই নিয়ে লেগেই থাকে জল্পনা।

রোশান সিং Roshan Singh Srabanti শ্রাবন্তী

তার অভিনয়ের থেকেও বেশি চর্চিত তার পারিবারিক জীবন। সম্প্রতি রোশন সিং (Roshan Singh)-এর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে চলছে যথেচ্ছ জলঘোলা৷ বেশ কয়েক মাস হয়ে গেল আলাদাই থাকছেন তারা। দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই রাতারাতি উড়ে যায় একসাথে দুজনের ছবি।

বিয়ের পর থেকে বেশ ভালোই ছিলেন রোশন সিং এবং শ্রাবন্তী। কিন্তু পুজোর আগে থেকেই কোনো এক অজানা কারণে চির ধরতে শুরু করে তাদের সম্পর্কে। আর তারপর থেকেই সমস্ত নজর এসে পড়ে রোশন সিং-এর উপরেও। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের নাম না করেই নেটযুদ্ধে নামেন তারা।

Srabanti Chatterjee Roshan Singh

কিন্তু দিন যত এগোচ্ছে ততই নিজেদেরকে নিজেদের জীবনে একটু একটু করে গুছিয়ে নিচ্ছেন রোশন শ্রাবন্তী। দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঘন ঘনই পোস্ট করেন ছবি ভিডিও। কখনো জিমে ওয়ার্ক আউট, কখনোবা রেস্টুরেন্টে খেতে যাওয়ার ছবি সব মিলিয়ে রোশন প্রায়শই বুঝিয়ে দেন শ্রাবন্তীকে ছাড়া বেশ গুছিয়েই রয়েছেন তিনি।

Srabanti Roshan SIngh শ্রাবন্তী রোশান সিং

সম্প্রতি রোশনের ইন্সটাগ্রাম স্টোরি দেখে বেশ বিতর্ক শুরু হয়েছে তিনি লিখেছেন, সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি তোমার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!’প্রশ্ন উঠছে তবে কি শ্রাবন্তীকেই ফের কটাক্ষ করলেন রোশন সিং? বিয়ে ভাঙতে না ভাঙতেই একের পর এক আলোচনায় উঠে এসেছে শ্রাবন্তীর নাম। সদ্যই বিজেপিতে যোগ দিয়ে তিনি যেন আরও নজরে উঠে এসেছেন নেটিজেনদের।


Like it? Share with your friends!

664
664 points