বিনোদনসিরিয়াল

নববধূকে হেনস্থা করে উঠছে টিআরপি! ‘নিম ফুলের মধু’র সিরিয়ালের প্রতি ক্ষোভ উগরে বিস্ফোরক ঝিলাম

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক নতুন সিরিয়াল শুরু হচ্ছে। টিআরপির লড়াইয়ে এক ইঞ্চিত জমি ছাড়তে রাজি নয় কেউ। সম্প্রতি যেমন জি বাংলায় শুরু হয়েছে পল্লবী শর্মা, রুবেল দাস অভিনীত ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই দর্শকদের চর্চার কেন্দ্রে চলে এসেছিল। সম্প্রতি আবার সিরিয়ালের নতুন ট্র্যাক দেখে ক্ষোভ উগড়ে দিয়েছেন বাংলার নামী এক ইউটিউবার (YouTuber)।

টিআরপি দখলের জন্য সিরিয়ালগুলিতে মাঝেমধ্যেই নানান বিতর্কিত জিনিস দেখানো হয় যা নিয়ে বিস্তর বিতর্ক হয়। তা সে পরকীয়া হোক বা দেওরের প্রতি বৌদির দুর্বলতা। ‘নিম ফুলের মধু’তে আবার নতুন বৌ কীভাবে শ্বশুরবাড়িতে হেনস্থার শিকার হচ্ছে তা দেখানো হচ্ছে।

Neem Phuler Modhu

বাংলা সিরিয়ালে অতীতে বহু বিতর্কিত দেখানো হয়েছে। তা নিয়ে দর্শকরা ক্ষোভ উগড়ে দিলেও টিআরপি তালিকায় কিন্তু দেখা যায়, হুহু করে বেড়েছে পয়েন্ট। ফলে স্বাভাবিকভাবেই এমন ধরণের বিতর্কিত ট্র্যাক দেখানো হতেই থাকে। ঠিক যেমনটা হচ্ছে ‘নিম ফুলের মধু’র সঙ্গে।

এবার এই বিষয়টি নিয়ে সরব হয়েছেন বাংলার এক নামী ইউটিউবার ঝিলম গুপ্ত (Jhilam Gupta)। জি বাংলার নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ দেখে তিনি এতটাই ‘মুগ্ধ’ হয়ে গিয়েছেন যে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেছেন ঝিলম।

Jhilam Gupta

জনপ্রিয় ইউটিউবার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘নিম ফুলের মধু নামের একটা সিরিয়াল এসে গেছে। সেটা নিয়ে ভালো মন্দ কথা লেখাও হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আমি অবাক হচ্ছি না। মা, কাকিমা, ঠাকুমারা এই সিরিয়াল দেখে খুশি হচ্ছেন, আমি তাতেও অবাক হচ্ছি না। কিন্তু একেবারে যুবতী মেয়েরা এই সিরিয়ালের ডায়ালগ মুখস্থ করে পোস্ট দিচ্ছে দেখে আমি অবাক। না তারা পোস্ট দিচ্ছে দেখে অবাক নউ, তারা যে আধুনিক দুনিয়াআর এত আকর্ষণ থাকা সত্ত্বেও সিরিয়াল দেখছে, আমি তাতেই অবাক’।

Jhilam Gupta Neem Phuler Modhu

ঝিলমের সংযোজন, ‘নিজেদের বয়সী একটি মেয়ে বিয়ে করে অন্যের বাড়িতে হেনস্থা হচ্ছে। যে কোনও সিরিয়ালের এটাই উপজীব্য। তাই দেখে এত মজা আসে? মনোরঞ্জন হয়? আবার এরাই ওমেন্স ডে আর মাদার্স ডদে তে মেয়েদের পক্ষে সোশ্যাল মিডিয়ায় মহাকাব্য লিখে ফেলে। এসব দেখে আমি যখন যাচ্ছে তাই রকমের অবাক হয়, তখন একটা ট্রোল ভিডিয়ো করে ফেলি’।

Related Articles

Back to top button