বেবি ব্যাম্পের ছবি পোস্ট করলেন সিরিয়ালের অভিনেত্রী অন্বেষা! ছবি ঘিরে তুমুল জল্পনা …


বাঙালি অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra) বর্তমানে বাংলা ধারাবাহিক “চুনি পান্না” এর দৌলতে বেশ জনপ্রয়। ষ্টার জলসাতে (Star Jalsha) শুরু হওয়া ধারাবাহিক “চুনি পান্না” মূলত একটি ভুতুড়ে কমেডি শো। বাঙালি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। আর এই ধারাবাহিকের জেরেই বেশ জনপ্রিয় অন্বেষা।

সম্প্রতি অভিনেত্রী অন্বেষা হাজরাকে নিয়ে তরজা তুঙ্গে। তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে একটি  ছবি পোস্ট করেছেন অন্বেষা। ছবিতে সোনার গয়নায় মোড়া, পিঙ্ক রঙের শাড়িতে অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট। তবে কি মা হতে চলেছেন অভিনেত্রী! ছবি দেখে তো সেটা স্পষ্ট। আপনার মনেও  হয়তো প্রশ্ন জাগছে, কি  তাই তো?

 

এরপর অভিনেত্রী আরো একটি ছবি দিয়েছেন যেখানে আরো দুজনের সাথে বসে আছেন অন্বেষা। দুজনের মাঝে বসে রয়েছেন তিনি। তাহলে কি সত্যিই গর্ভবতী “চুনি পান্নার” অন্বেষা ! অন্বেষার এই বেবি বাম্পার ছবি বর্তমানে ভাইরাল হয়ে পড়েছে নেটদুনিয়াতে। কিন্তু অভিনেত্রী এখনো বলেননি যে তিনি মা হতে চলেছেন, তবে কি তিনি আদৌ মা হতে চলেছেন নাকি অন্যকিছু?

 

আসল ব্যাপারটা তাহলে খুলে বলা যাক! ধারাবাহিক চুনি পান্নার জন্যই অভিনেত্রীর এই গর্ভবতী সাজ। ধারাবাহিকে গর্ভবতী হচ্ছেন তিনি, তাই তাকে দেখা গেছে বেবি বাম্পে যেটা দেখেই ভুল বুঝেছে নেটিজেনরা। তবে সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেবি বাম্পের ছবি দেখে শুভেচ্ছা কম আসেনি। অন্বেষার ফ্যানেরা রীতিমত হাতে একে ছবি পাঠিয়েছেন অন্বেষাকে। যার মধ্যে কিছু অন্বেষা শেয়ার ও করেছে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

 

অন্বেষার এই ছবি গুলি এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল। ইতিমধ্যেই হাজারো দর্শক পোস্ট টি দেখেছেন ও শুভেচ্ছা পাঠিয়েছেন অন্বেষার জন্য।

https://www.instagram.com/p/CGHGrXyhI7-/


Like it? Share with your friends!

658
658 points