বিনোদনসিরিয়াল

ভুতু থেকে পটোলকুমার,রইল বাংলা সিরিয়ালের একঝাঁক শিশুল্পীদের এখনকার ছবি

বিনোদন জগতের অন্যতম গুরুত্বপূর্ণ একটি অঙ্গ হল সিরিয়াল। আর এই  সিরিয়ালের নায়ক-নায়িকা থেকে শুরু করে ভিলেন এবং পার্শ্বচরিত্রদের মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্র হলো শিশু শিল্পীদের চরিত্র। বাংলা সিরিয়ালের জগতে শিশুশিল্পী চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছে অনেক শিল্পীই রয়েছেন। অল্প বয়সেই তাদের  তুখোড় অভিনয় দক্ষতা দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। আজ আপনাদের জন্য বং ট্রেন্ডের পাতায় থাকছে বাংলা সিরিয়ালের সেইসব ক্ষুদে শিল্পীদের পরিচয়। এক নিজরে দেখে নেওয়া যাক সেদিনের সেই খুদে   শিল্পীরা বর্তমানে কি করছেন এবং এখন কেমন দেখতে হয়েছেন তারা।

১) ভুতু (Bhutu)

আর্শিয়া মুখার্জী Arshiya Mukherjee মীরাবাঈ

বাংলা সিরিয়ালের জনপ্রিয় শিশু শিল্পীদের তালিকায় প্রথমেই আসে ২০১৬ সালের জি বাংলার ‘ভুতু’ সিরিয়ালের  ভুতু।এই চরিত্রে অভিনয়  করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন শিশু শিল্পী আর্শিয়া মুখার্জি। বাড়িতে সবাই তাকে আদর করে গুলু বলেই ডাকে। বর্তমানা অভিনেত্রীর  বয়স ১১ বছর।  এখন তিনি জিডি বিড়লা স্কুলের ক্লাস সেভেনের ছাত্রী। ভুতু শেষ হওয়ার পর একাধিক জনপ্রিয় সিরিয়ালে দেখা গেলেও বর্তমানে অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছেন আর্শিয়া।

২) ছায়া (Chaya)

ভুতু,Bhutu,ছায়া,Chaya,পটলকুমার,Potolkumar,রাখি,Rakhi,বন্ধন,Bandhan,কুহু,Kuhu

এর পরেই এই তালিকায় রয়েছেন জি বাংলার  অপর একটি জনপ্রিয় ‘আলো ছায়া’ সিরিয়ালের ছায়া অভিনেত্রী স্মৃতি সিং। এই সিরিয়ালে তিনি ছায়ার ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন। বাড়িতে তার ডাক নাম গুনগুন। বর্তমানে তার বয়স মাত্র ১০ বছর। এখন তিনি কলকাতার একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

৩) পটলকুমার (Potolkumar)

ভুতু,Bhutu,ছায়া,Chaya,পটলকুমার,Potolkumar,রাখি,Rakhi,বন্ধন,Bandhan,কুহু,Kuhu

স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পটলকুমার গানওয়ালা’ . এই সিরিয়ালে পটল চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন শিশুশিল্পী হিয়া। এটিই ছিল হিয়া অভিনীত প্রথম সিরিয়াল। অভিনেত্রীর ডাক নাম দুষ্টু।  জিডি বিরল স্কুলে ক্লাস সেভেনে পড়ছেন। তিনি এখন সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি পড়াশোনা নিয়েও ভীষণ ব্যস্ত রয়েছেন।

৪) রাখি (Rakhi)

ভুতু,Bhutu,ছায়া,Chaya,পটলকুমার,Potolkumar,রাখি,Rakhi,বন্ধন,Bandhan,কুহু,Kuhu

স্টার জলসায় রাখি বন্ধন সিরিয়ালের মিষ্টি রাখি কে মনে আছে নিশ্চয়ই এই সিরিয়ালের রাখির পাকা পাকা কথা বার্তার সুন্দর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের এই মিষ্টি পুচকে মেয়ের চরিত্রে পাকা মেয়ের চরিত্রে অভিনয় পাকা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী কৃতিকা চক্রবর্তী। তার বর্তমান বয়স ১১ বছর। বর্তমানে যাদবপুর বিদ্যাপীঠ স্কুলের ক্লাস ফাইভে পড়ছেন কৃতিকা।

৫) বন্ধন (Bandhan)

ভুতু,Bhutu,ছায়া,Chaya,পটলকুমার,Potolkumar,রাখি,Rakhi,বন্ধন,Bandhan,কুহু,Kuhu

২০১৬ সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘রাখি বন্ধন’-এ বন্ধন চরিত্রে অভিনয় করেছিলেন শিশু শিল্পী সোহম চৌধুরী।বর্তমানে এই অভিনেতার বয়স ১৫ বছর।  এখন তিনি কলকাতার সাউথ পয়েন্ট স্কুলে পড়াশোনা করেন। সামনেই জীবনের প্রথম বড় পরীক্ষা অর্থাৎ মাধ্যমিক দেবেন সোহম।

৬) কুহু (Kuhu))

ভুতু,Bhutu,ছায়া,Chaya,পটলকুমার,Potolkumar,রাখি,Rakhi,বন্ধন,Bandhan,কুহু,Kuhu

স্টার জলসার একটি বিখ্যাত সিরিয়াল কে আপন কে পর সিরিয়ালের জবার ছোট মেয়ে কুহুর চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী তানিস্কা  তিওয়ারি। ক্লাস সেভেনের ছাত্রী তানিস্কার বর্তমান বয়স ১৩ বছর।প্রসঙ্গত তানিশকা কিন্তু শুধু অভিনয় কিংবা পড়াশুনা নয় নাচেও  সমান পারদর্শী। জানা যায় জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবেও অংশগ্রহণ করেছিলেন তিনি।

Related Articles

Back to top button