গসিপছবিবিনোদনসিরিয়াল

পর্দার মাখো মাখো প্রেম গড়িয়েছে বাস্তবেও, চুটিয়ে প্রেম করছেন বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় তারকারা!

সিরিয়ালের (Bengali Serial) নায়ক-নায়িকার রসায়ন যত মাখো মাখো হবে, ততই হিট হবে সেই ধারাবাহিক। বছরের পর বছর ধরে এই পরম্পরাই চলে আসছে। তবে পর্দায় প্রেম করতে গিয়ে অনেক তারকারাই কিন্তু বাস্তবেও সম্পর্কে জড়িয়ে পড়েন। আজকের প্রতিবেদনে বাংলা সিরিয়ালের (Bengali serial) এমনই ১৪টি জনপ্রিয় তারকা জুটির (Couples) নাম তুলে ধরা হল।

সব্যসাচী চৌধুরী এবং ঐন্দ্রিলা শর্মা (Sabyasachi Chowdhury and Oindrila Sharma)- বাংলা টেলি দুনিয়ার ‘পাওয়ার কাপল’ বলা হ্য সব্যসাচী-ঐন্দ্রিলাকে। ‘মহাপীঠ তারাপীঠ’এর বামাক্ষ্যাপা সব সময় আগলে রাখেন তাঁর প্রেমিকাকে। যখন ঐন্দ্রিলা ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন তখন যেন এই  আগলে রাখা আরও কয়েক গুন বেড়ে গিয়েছিল।

Sabyasachi and Oindrila

অভিষেক বোস এবং সুরভি মল্লিক (Abhishek Bose and Surabhi Mallick)- পর্দার ‘গঙ্গারাম’ আগে তাঁর ‘সীমারেখা’ সহ অভিনেত্রী দিয়া মুখার্জির সঙ্গে সম্পর্কে ছিলেন। সেই সম্পর্ক ভাঙার পর তিনি অভিনেত্রী সুরভির সঙ্গে সম্পর্কে জড়ান। ‘গঙ্গারাম’এর সেট থেকেই শুরু প্রেম। সুরভি এখন ‘হরগৌরী পাইস হোটেল’এ খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন।

Abhishek Bose and Surabhi Mallick

অনামিকা চক্রবর্তী এবং উদয় প্রতাপ সিং (Anamika Chakraborty and Uday Pratap Singh)- ‘এখানে আকাশ নীল’ খ্যাত অনামিকার নামও তালিকায় রয়েছে। বহু সুপারহিট সিরিয়ালে অভিনয় করা অনামিকা এখন উদয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। উদয় এখন ‘মিঠাই’য়ে অভিনয় করছেন।

Anamika Chakraborty and Uday Pratap Singh

শ্বেতা মিশ্র এবং রিত সেনগুপ্ত (Sweta Mishra and Rit Sengupta)- ‘জাহানারা’র পর এখন ‘ধুলোকণা’য় অভিনয় করছেন শ্বেতাকে। পর্দার চড়ুই বাস্তব জীবনে চুটিয়ে প্রেম করছেন রীত সেনগুপ্তের সঙ্গে।

Sweta Mishra

জন ভট্টাচার্য এবং সঞ্জনা ব্যানার্জি (John Bhattacharya and Sanjana Banerjee)- প্রথমে শোনা গিয়েছিল, ‘রিমলি’ খ্যাত জন তাঁর সহ অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে প্রেম করছেন। তবে এখন জানা গিয়েছে, সেসব কেবলই গুজব। জন আসলে সঞ্জনার সঙ্গে সম্পর্কে রয়েছেন।

John Bhattacharya and Sanjana Banerjee

সায়ন্ত মোদক এবং প্রিয়াঙ্কা মিত্র (Sayanta Modak and Priyanka Mitra)- ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে পলের চরিত্রে অভিনয় করছেন সায়ন্ত। অভিনেতা আগে দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে প্রেম করতেন। তবে সেই সম্পর্ক ভাঙার পর তিনি ‘খড়কুটো’র চিনি অর্থাৎ প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম করছেন।

Sayanta Modak and Priyanka Mitra

পায়েল দেব এবং শিখর ট্যান্ডন (Payel Deb and Sikhar Tandon)- ‘এই পথ যদি না শেষ হয়’এ মুমুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পায়েল দেব। তিনি এই মুহূর্তে শিখর ট্যান্ডনের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

Payel Deb and Shikhar Tandon

সোহিনী ব্যানার্জি এবং জয়সূর্য গুপ্ত (Sohini Banerjee and Joysurjo Gupta)- জি বাংলার ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে দেখা গিয়েছিল সোহিনীকে। সেটিই ছিল তাঁর প্রথম সিরিয়াল। বাস্তবে এই অভিনেত্রী জয়সূর্যের সঙ্গে প্রেম করছেন।

Sohini Banerjee and Joysurjo Gupta

সুস্মিতা দে এবং অনির্বাণ রায় (Sushmita Dey and Anirban Roy)- ‘বৌমা একঘর’ খ্যাত নায়িকা সুস্মিতার নামও এই তালিকায় রয়েছেন। কিছুদিন আগেই জানা গিয়েছে, সুস্মিতা এই মুহূর্তে অনির্বাণ রায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

Sushmita Dey and Anirban Roy

শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু শেখর সমাদ্দার (Shruti Das and Swarnendu Sekhar Samaddar)- ‘ত্রিনয়নী’, ‘দেশের মাটি’ খ্যাত শ্রুতি এই মুহূর্তে চুটিয়ে প্রেম করছেন পরিচালক স্বর্ণেন্দু শেখর সমাদ্দারের সঙ্গে। ‘ত্রিনয়নী’তে কাজ করতে করতেই ১৫ বছরের বড় স্বর্ণেন্দুর প্রেমে পড়েন অভিনেত্রী। তখন থেকেই চুটিয়ে প্রেম করছেন তাঁরা।

Shruti Das and Swarnendu Sekhar Samaddar

সন্দীপ্তা সেন এবং সৌম্য মুখার্জি (Sandipta Sen and Soumya Mukherjee)- বাংলা সিরিয়ালের নামী অভিনেত্রী সন্দীপ্তার নামও এই তালিকায় রয়েছেন। তাঁর প্রেম নিয়ে ইন্ডাস্ট্রিতে এক সময় কম চর্চা হয়নি। তবে অভিনেত্রী সৌম্য মুখার্জির সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়েছেন।

Sandipta Sen and Soumya Mukherjee

আরিয়ান ভৌমিক এবং নন্দিনী দত্ত (Aryan Bhowmik and Nandini Dutta)- ‘চলো পাল্টাই’, ‘কাকাবাবু’ সিরিজ খ্যাত অভিনেতাও বাস্তবে প্রেম করছেন বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে, আরিয়ান বাস্তবে নন্দিনী দত্তের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

Aryan Bhowmick

সায়ন কর্মকার এবং তিতলি আইচ (Sayan Karmakar and Titli Aich)- ‘কে আপন কে পর’, ‘জীবন সাথী’সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করা সায়ন এখন ‘শ্রেয়সী’ ধারাবাহিকে অভিনয় করছেন। এই অভিনেতাই তাঁর ‘কে আপন কে পর’ সহ অভিনেত্রী তিতলির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

Sayan Karmakar and Titly Aich

অর্ণব ব্যানার্জি এবং ইপ্সিতা মুখার্জি (Arnab Banerjee and Ipsita Mukherjee)- ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের অভ্র বাস্তবে ‘ধুলোকণা’র খ্যাত অভিনেত্রী ইপ্সিতার সঙ্গে প্রেম করছেন।

Arnab Banerjee and Ipsita Mukherjee

ইপ্সিতাকে ‘ধুলোকণা’য় তানের স্ত্রী কমলিনীর চরিত্রে দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে, শীঘ্রই সাত পাক ঘুরতে চলেছেন অর্ণব এবং ইপ্সিতা।

Related Articles

Back to top button