খবরবিনোদনসিরিয়াল

TRP লিস্টে চমকে দিল খুকুমণি! পেঁপে দিয়ে চেপে ‘মিঠাই’কে টেক্কা দিতে চাইছে, রইল সম্পূর্ণ তালিকা

বাঙালিদের বিনোদনের ডেলি ডোজ মানেই সিরিয়াল (Serial)। সন্ধ্যে নামলেই বাড়িতে বাড়িতে শুরু হয়ে যায় সিরিয়াল পর্ব। আর সকলের প্রিয় সিরিয়াল বলতে গেলে সবার আগেই আসে ‘মিঠাই (Mithai)’ সিরিয়ালের নাম। মনোহরার কাহিনীতেই মন মজেছে দর্শকদের। একথা নতুন করে বলার কিছুই নেই, কারণ প্রতিবার টিআরপি লিস্টে (TRP List) সেটা বোঝাই যায়। সম্প্রতি প্রকাশিত হয়েছে এসপ্তাহের টিআরপি তালিকা।

প্রতি বৃহস্পতিবারই অধীর আগ্রহে এই লিস্টের অপেক্ষায় থাকেন দর্শকেরা। সাধারণত প্রথম স্থানে মিঠাই থাকবে এটাই ভেবে রাখে মিঠাই ফ্যানেরা। আর এবারেও সেই ট্রেন্ড বজায় থেকেছে। এবারেও সপ্তাহের সেরা সিরিয়ালের মুকুট মিঠাই রানীর মাথাতেই উঠেছে। তবে মিঠাইকে টেক্কা দিতে ‘পেঁপে দিয়ে চেপে’ নিয়ে কোমর কষেছে খুকুমণি।

এসপ্তাহের টিআরপি তালিকায় ১১.৫ পয়েন্টে প্রথম স্থানে মিঠাই রানী। বাকিদের কেউ মিঠাইয়ের ধারে কাছেও নেই। অন্যদিকে দ্বিতীয় স্থান দখল নিজের দখলেই রেখেছে খুকুমণি। এসপ্তাহে ‘খুকুমণি হোম ডেলিভারি’ পেয়েছে ৯.০ পয়েন্ট। তবে দ্বিতীয় হবার লড়াইয়ে হার মানতে রাজি নয় কেউই, সাথে আছে উমা ও যমুনা ঢাকি। তিনজনেই ৯.০ পয়েন্ট পেয়ে দ্বিতীয় হয়েছে। চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ণ তালিকা।

মিঠাই- ১১.৫ (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি, উমা, যমুনা ঢাকি- ৯.০ (দ্বিতীয়)

সর্বজয়া- ৮.৩ (তৃতীয়)

অপরাজিতা অপু – ৮.১

মন ফাগুন – ৭.৫

খেলাঘর, গঙ্গারাম – ৭.২

রাণী রাসমণি, আয় তবে সহচরী, শ্রীময়ী, ধুলোকণা – ৭.০

কড়ি খেলা, কৃষ্ণকলি – ৬.৯

এই পথ যদি না শেষ হয় – ৬.৭

খড়কুটো, বরণ – ৬.৪

সিরিয়াল বাদেও বেশ কিছু রিয়্যালিটি শো দেখা যায় টিভির পর্দায়। সেগুলিরও টিআরপি রেটিং প্রকাশিত হয় আজই। তবে অন্যবারের তুলনায় এবারে চমকে দিয়েছে ডান্স বাংলা ডান্স। এসপ্তাহে ডান্স বাংলা ডান্সের প্রাপ্ত পয়েন্ট ৭.১। এরপর আছে দাদাগিরি, প্রাপ্ত পয়েন্ট ৬.৬। আর ষ্টার জলসার গানের রিয়্যালিটি শো সুপার সিঙ্গার এর টিআরপি হয়েছে ৫.৩।

Related Articles

Back to top button