খবরবিনোদনসিরিয়াল

‘পেঁপে দিয়ে চেপে’ মিঠাইকে ছুঁয়ে দিল খুকুমণি, উমা, নতুন বছরে দারুণ চমক, রইল সম্পূর্ণ TRP তালিকা

বাংলা বিনোদন মানেই সিরিয়াল আর সিরিয়াল মানেই ‘মিঠাই (Mithai)’। গতবছর শুরু হওয়া থেকে এপর্যন্ত টিআরপি লিস্টে (TRP List) একাধিপত্য করে চলেছিল মিঠাইরানী। নতুন বছর ২০২২ সালেও শুরুতে  টিআরপি লিস্টে প্রথম স্থানেই ছিল মিঠাই। কিন্তু এবার হাজির হয়েছে প্রতিদ্বন্দ্বী। হ্যাঁ! ঠিকই দেখছেন মিঠাইকে আরেকটু হলেই টেক্কা দেবে ‘খুকুমণি  হোম ডেলিভারি (Khukumoni Home Delivery)’। বছরের দ্বিতীয় সপ্তাহের টিআরপি তালিকায় রীতিমত নতুন চমক দর্শকদের জন্য।

হাসি মজা আর মিষ্টি প্রেমের গল্প নিয়েই দিব্যি চলছিল মিঠাই সিরিয়াল। মিঠাই-সিদ্ধার্থ জুটিকে রোজ সন্ধ্যে নামলে দেখা চাই বাঙালি দর্শকদের। কোনো সিরিয়ালই এতদিন চাইলেও টেক্কা দিতে পারছিল না মিঠাই সিরিয়ালকে। তবে এবার হয়তো পেঁপে দিয়ে চেপেই মিঠাইকে টেক্কা দিতে পারে খুকুমণি। গতবছরের শেষ দিকে ষ্টার জলসার পর্দায় আরম্ভ হয়েছে এই সিরিয়াল। শুরু থেকেই জনপ্রিয়তার নিরিখে বেশ ভালো ফল করছে।

Bengali Serial TRP List 8th December Mithai Again Comes first

সম্প্রতি নতুন টিআরপি তালিকা রিলিজ হতেই সকলকে চমকে দিয়েছে খুকুমণি। মিঠাইয়ের থেকে মাত্র ০.২ পয়েন্ট পিছিয়ে খুকুমণি। যেটা বহু মাস পর হল। এবারের টিআরপি তালিকায় ১০.৪ পয়েন্ট পেয়েছে মিঠাই, ধরে রেখেছে নিজের প্রথমস্থান। তবে ঠিক পিছনেই আছে খুকুমণি হোম ডেলিভারি, প্রাপ্ত পয়েন্ট ১০.২। সুতরাং বোঝাই যাচ্ছে জব্বর কোমর কষেছে সে।

অবশ্য পিছিয়ে নেই ‘উমা’ সিরিয়ালটিও! খুকুমনির মত উমাও এবারের টিআরপি তালিকায়  ১০.২ পয়েন্ট পেয়েছে। সিরিয়ালে বিয়ে হয়ে গিয়েছে উমার। আর তার বিরুদ্ধে ষড়যন্ত্রকারী খোঁজে লেগে পড়েছে অভি। টান টান উত্তেজনা বেশ ভালোই জনপ্রিয়তা বাড়িয়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। চলুন এবার ঝটপট দেখে নেওয়া যাক সম্পুর্ণ টিআরপি তালিকা।

মিঠাই- ১০.৪ (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি, 

উমা- ১০.২ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৯.১ (তৃতীয়)

ধুলোকণা – ৮.৭

মন ফাগুন – ৮.৬

গাঁটছড়া – ৮.২

অপরাজিতা অপু, খেলাঘর – ৮.১

আয় তবে সহচরী – ৮.০

রাণী রাসমণি – ৭.৩

সর্বজয়া – ৭.১

তালিকায় সর্বজয়া সিরিয়াল একেবারে দশম স্থানে নেমে গিয়েছে। যেখানে শুরুতে প্রথম পাঁচের মধ্যে থাকত দেবশ্রী রায়ের এই সিরিয়াল। তবে একসময়ের জনপ্রিয় সিরিয়াল খড়কুটো এবারেও সেরা দশে নাম তুলতে ব্যর্থ হল। বদলে বেশ কিছুদিন পর আবারো সেরা দশে ফিরতে দেখা গেল ‘করুণাময়ী রানী রাসমণি’ সেরিয়ালটিকে। আর নতুন শুরু হওয়া সিরিয়াল ‘গাঁটছড়া’ ৮.২ পয়েন্ট নিয়েএবারের তালিকায় রয়েছে ষষ্ঠ স্থানে।

Related Articles

Back to top button