বিনোদন

টলিউডে ফের বাজল বিয়ের সানাই! সাতপাকে বাঁধা পড়লেন ‘সৌদামিনীর সংসার’ -এর লোকু

টলিউডে (Tollywood) এখন কার্যতই বিয়ের মরসুম। সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন ত্বরিতা চ্যাটার্জি (Twarita Chatterjee) এবং সৌরভ ব্যানার্জি (Sourav Banerjee)। এবার তাদের পরেই চুপিচুপি বিয়ে সেরে ফেললেন টলিপাড়ার প্রেমিক জুটি প্রেমিক জুটি নীল চট্টোপাধ্যায় (Neil Chatterjee) ও পৃথা চন্দ (Pritha Chanda)।

জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘সৌদমিনীর সংসার’ (Soudaminir Songsar) -এ লোকুর চরিত্রে অভিনয় করে বিপুল ভালোবাসা কুড়িয়েছেন নীল। বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন নীল পৃথা। অবশেষে শুভদিন দেখে চারহাত একহল এই তারকাজুটির। ইন্সটাগ্রামে পৃথার সিঁথিতে সিঁদূর তুলে দেওয়ার ছবি শেয়ার করে নীল ক্যাপশনে লিখেছেন ‘ম্যাজিকাল মোমেন্ট’।

Neil Chatterjee Pritha Chanda

একেবারে সাবেকি কায়দাতেই অল্প লোকজন নিয়ে, কোনোরকম জাঁকজমন ছাড়াই বিয়ে সেরেছেন এই তারকাজুটি৷ করোনা পরিস্থিতিতে এলাহি আয়োজন এড়িয়েই গেছেন এই দম্পতি। লাল বেনারসি আর সাবেকি সোনার গয়না বাঙালি নববধূর সাজেই ধরা দিয়েছিলেন পৃথা, আর নীলের পরনে ছিল ধুতি পাঞ্জাবি।

টলিউডে বিয়ের হিড়িক লেগেই রয়েছে। সৌরভ ত্বরিতার পর, শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা, এছাড়াও ওম মিমির মত একঝাঁক তারকারাও আগামী মাসের মধ্যেই সাত পাকে ঘুরে ফেলবেন।

Related Articles

Back to top button