বিনোদনভিডিওসিরিয়াল

উড়ন্ত সিঁদুর-মালা অতীত, অন্ধকারে হাজির ‘ঘুরন্ত বর’! ‘মন দিতে চাই’র লেটেস্ট বিয়েতে হাসি থামা দায় দর্শকদের

আবারও গাঁজাখুরি বিয়ে! মন দিতে চাই সিরিয়ালের অন্ধকার হতেই গাঁটছড়া বাধা দেখে বলছে নেটিজেনরা

সাম্প্রতিক অতীতে বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিকে একাধিক নতুন ধারাবাহিক শুরু হয়েছে। এমনই একটি সিরিয়াল হল ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে ‘আয় তবে সহচরী’র বরফি অভিনেত্রী অরুণিমা হালদার এবং ‘এই পথ যদি না শেষ হয়’এর সাত্যকি অভিনেতা ঋত্বিক মুখার্জিকে।

শুরু হতে না হতেই ‘মন দিতে চাই’য়ের গাঁজাখুরি দেখে রীতিমতো বাক্যহারা হয়ে গিয়েছেন দর্শকরা। সৌজন্যে বাংলা সিরিয়ালের সেই বিয়ের ট্র্যাক। আসলে দর্শকরা জানেন, খুব কম বাংলা সিরিয়ালেই স্বাভাবিকভাবে বিয়ে হয়েছে। বেশিরভাগ ধারাবাহিকেই উড়ন্ত সিঁদুর-মালার বিয়ে দেখেছেন তাঁরা। সম্প্রতি আবার ‘ধুলোকণা’র লিপস্টিক বিয়েও দেখেছেন দর্শকরা।

Mon Dite Chai promo, Mon Dite Chai

‘মন দিতে চাই’য়ের নিয়মিত দর্শকরা জানেন, নায়ক সোমরাজ (Somraj) এবং নায়িকা তিতির (Titir) প্রথম থেকেই একে অপরকে বিশেষ পছন্দ করে না। সোমরাজ মেয়েদের উন্নতি সহ্য করতে পারে না। সে মনে করে মেয়েরা সব সময় ছেলেদের থেকে পিছিয়েই থাকে। অপরদিকে তিতিত আবার ছেলেমেয়ের গণ্ডি টপকে নিজের পরিবারের পাশে দাঁড়িয়েছে। এখনও পর্যন্ত সোমরাজ যতবার তিতিরের সম্মুখীন হয়েছে, তাঁকে অপমানই করেছে।

এখন আবার নাক উঁচু সোমরাজের বোনের সঙ্গে তিতিরের মাসতুতো দাদার বিয়ে হচ্ছে। আর সেই বিয়ের মণ্ডপেই ঘটে যায় এক অঘটন। যার ফলে উদ্ভটভাবে সাত পাকে বাঁধা পড়ে যায় সোমরাজ এবং তিতির। নতুন ধরণের এই বিয়ে দেখে হেসে গড়াগড়ি খাওয়ার দশা দর্শকদের।

Somraj Titir marriage in Mon Dite Chai

‘মন দিতে চাই’য়ে দেখানো হয়েছে, সোমরাজের বোন এবং তিতিরের দাদার গাঁটছড়া বাঁধার সময় বিয়েবাড়িতে কারেন্ট চলে যায়। সেই সময় একজন মহিলা ভুলবশত বর-বউয়ের সঙ্গেই সোমরাজ ও তিতিরের গাঁটছড়াও বেঁধে দেয়। বিয়েতে যাতে কোনও রকমের বাধার সৃষ্টি না হয় সেই কারণে সোমরাজ এবং তিতিরও সাত পাক ঘুরতে শুরু করে দেয়।

এমন উদ্ভট বিয়ে দেখে বিয়ের মণ্ডপের প্রত্যেকে অবাক হয়ে যান। সোমরাজের মা রাগের বশে ছেলে এবং তিতিরের গাঁটছড়া খোলার চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। উড়ন্ত সিঁদুর-মালা, লিপস্টিক বিয়ের পর বাংলা সিরিয়ালের দৌলতে ভুল গাঁটছড়া বাঁধার সৌজন্যে বিয়েও দেখে নিল দর্শকরা।

Related Articles

Back to top button